scorecardresearch
 

Rashi Parivartan December 2021: ডিসেম্বরে রাশি পরিবর্তন ৪ গ্রহের! শুক্রের বিপরীত গতি, শুভ সময় আসবে এই ৫ রাশির জীবনে

Grah Rashi Parivartan December 2021: নভেম্বরের শেষ কয়েকদিন কাটলেই, ডিসেম্বর থেকে শুরু হবে নববর্ষের কাউন্ট ডাউন। জ্যোতিষশাস্ত্র অনুসারে বছরের শেষ মাসটি, অনেকের জীবনে অস্থিরতা নিয়ে আসবে। কারণ এই মাসেই ৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।

ডিসেম্বর মাসে রাশি পরিবর্তন হবে ৪ গ্রহের ডিসেম্বর মাসে রাশি পরিবর্তন হবে ৪ গ্রহের
হাইলাইটস
  • বছরের শেষ মাসটি, অনেকের জীবনে অস্থিরতা নিয়ে আসবে।
  • এই মাসেই ৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।
  • এই পরিবর্তন পাঁচটি রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে।

Grah Rashi Parivartan December 2021:  ২০২১ সাল শেষ হতে আর হাতে গোনা দিন বাকি। নভেম্বরের শেষ কয়েকদিন কাটলেই, ডিসেম্বর থেকে শুরু হবে নববর্ষের কাউন্ট ডাউন। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে বছরের শেষ মাসটি, অনেকের জীবনে অস্থিরতা নিয়ে আসবে। কারণ এই মাসেই ৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন (Planets Transit) করতে চলেছে। গ্রহের এই পরিবর্তন পাঁচটি রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। মেষ, মিথুন, সিংহ, ধনু এবং কুম্ভ রাশির জাতকদের  লাভের লক্ষণ রয়েছে।

গ্রহগুলির রাশিচক্র পরিবর্তন

 আগামী ৫ ডিসেম্বর, মঙ্গল গ্রহ রাশিচক্র পরিবর্তন করে, বৃশ্চিক রাশিতে যেতে চলেছে। এর ঠিক তিন দিন পরে, অর্থাৎ ৮ ডিসেম্বর, শুক্র তার গতি পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে। বুধ, আগামী ১০ ডিসেম্বর ধনু রাশিতে গমন করবে। এরপর আগামী ১৬ ডিসেম্বর, সূর্য, ধনু রাশিতে প্রবেশ করবে। এটি বুধের সঙ্গে বুধাদিত্য যোগ গঠন করবে। একই সময়ে, ১৯ ডিসেম্বর শুক্র ,মকর রাশিতে পিছিয়ে যাবে, অর্থাৎ এটি তার বাঁকা গতিতে চলতে শুরু করবে। বুধও ২৯ ডিসেম্বর ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে এবং তারপর ৩০ ডিসেম্বর শুক্র, ধনু রাশিতে ফিরে যাবে। 

১২ টি রাশির জাতকরা গ্রহের পরিবর্তন এবং শুক্রের বিপরীত গতিতে প্রভাবিত হবে। তবে এর মধ্যে রাশি গ্রহের এই গতিবিধির ইতিবাচক ফল পাবেন ৫ রাশির জাতক -জাতিকা। আসুন বিস্তারিত জানা যাক। 

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জন্য ডিসেম্বর মাস অত্যন্ত শুভ। বৃহস্পতি এই রাশির জাতক জাতিকাদের লাভের ঘরে থাকবে। তাই কর্মজীবন ও ব্যবসায় সুফল প্রাপ্তি হবে। ইচ্ছাপূরণ হতে পারে। পুরনো বিবাদ মিটে যাবে।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আধ্যাত্মিক কর্মকাণ্ডে প্রসার ঘটবে। ভ্রমণের সম্ভাবনা। ভাগ্যের সমর্থনও পাবেন, যার কারণে আপনার ব্যক্তিগত জীবন এবং কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে হতে শুরু করবে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার যোগ।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

ব্যবসায় লাভ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ থাকলে উন্নতি হতে পারে। সামাজিক পর্যায়ে সম্মান অর্জন করা যায়। 


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই মাসে কাজের ব্যস্ততা থাকবে। তবে আপনার করা কাজের শুভ ফল পাওয়া যাবে। পারিবারিক জীবনেও সুখকর ফল পাবেন। লাভের লক্ষণও রয়েছে।


*  কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পরিশ্রম অনুযায়ী ভাল ফল পাবেন। আপনি যদি কোথাও টাকা বিনিয়োগ করে থাকেন, তাহলে তা থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। নিকটাত্মীয়ের কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে।