scorecardresearch
 

October 2023 Rashifal: পুজোর মাসে সুদিন, অক্টোবরে দেবীর আশীর্বাদে লাভবান ৩ রাশি

Rashi Parivartan October 2023: যখন একটি গ্রহ গোচর করে, তখন তা ১২টি রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। অক্টোবরে অনেক বড় গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করবে। যার কারণে ৩টি রাশির জীবনে সুদিন আসতে চলেছে।

Advertisement
অক্টোবরে ভাগ্য খুলছে কাদের? অক্টোবরে ভাগ্য খুলছে কাদের?

 October 2023 Lucky Zodiac: যখন একটি গ্রহ গোচর  করে, তখন তা ১২টি রাশির জাতকদের  জীবনকে প্রভাবিত করে। অক্টোবরে অনেক বড় গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করবে। এর মধ্যে একটি হল শুক্র। ধন ও সমৃদ্ধির দাতা শুক্র  ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করবে। পাাপাশি মঙ্গল কন্যা রাশিতে রয়েছে এবং ৩ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। উল্লেখ্য,  শুক্র শক্তিশালী হলে ব্যক্তি সম্মান এবং পদ পায়। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শুক্র ও মঙ্গল গ্রহের গোচর  শুভ হতে চলেছে।

বৃষ (Taurus)
শুক্র সিংহ রাশিতে প্রবেশ করলে বৃষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই রাশির শাসক গ্রহ দেবগুরু বৃহস্পতি। একই সঙ্গে আরাধ্য দেবী দুর্গা। এমন পরিস্থিতিতে শুক্রের গমন এই রাশির জাতকদের বিশেষ ফল দেবে। এই সময়ের মধ্যে, আরাম এবং সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির শাসক গ্রহ সূর্য এবং দেবতা বিষ্ণু। এই রাশির জাতক জাতিকারা অক্টোবরে ভগবান হরির আশীর্বাদ পাবেন। এই সময়কালে, আপনি পেশা এবং ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। অমীমাংসিত কাজও শেষ হবে। শুধু তাই নয়, শুক্র গ্রহের যাত্রার কারণে আয়ও বাড়বে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের শাসক গ্রহ শুক্র। অক্টোবর মাসে গ্রহের গোচরের কারণে আপনি বিশেষ সুখ পাবেন। বিশেষ ফল পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও এই সময়ে লাভবান হবেন। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণেও সফল হবেন। আয়ের নতুন উৎস খুলবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)       

Advertisement

Advertisement