scorecardresearch
 

Shukra-Surya Yuti 2024: সূর্য-শুক্রের সংযোগে ৩ রাশিতে সৌভাগ্য আকাশ ছোঁবে, চলতি মাসেই কেরিয়ারে প্রবল উন্নতি

জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে অনেক গুরুত্বপূর্ণ যোগ গঠিত হয়। সূর্য ও শুক্রের মিলনের ফলে ১০ বছর পর শুক্রাদিত্য রাজযোগ তৈরি হতে চলেছে। ১৪ মে, সূর্য, গ্রহের রাজা, বৃষ রাশিতে পাড়ি দেবেন। তাই ১৯ মে শুক্রও বৃষ রাশিতে প্রবেশ করবে। সূর্য ও শুক্রের মিলিত হওয়ার ফলে শুভ শুক্রাদিত্য রাজযোগের সৃষ্টি হবে। এই যোগের কারণে কিছু রাশির কঠিন দিন শেষ হতে চলেছে।

Advertisement
শুক্র-সূর্য রাজযোগ শুক্র-সূর্য রাজযোগ

Shukraditya Rajyog: জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে অনেক গুরুত্বপূর্ণ যোগ গঠিত হয়। সূর্য ও শুক্রের মিলনের ফলে ১০ বছর পর শুক্রাদিত্য রাজযোগ তৈরি হতে চলেছে। ১৪ মে, সূর্য, গ্রহের রাজা, বৃষ রাশিতে পাড়ি দেবেন। তাই ১৯ মে শুক্রও বৃষ রাশিতে প্রবেশ করবে। সূর্য ও শুক্রের মিলিত হওয়ার ফলে শুভ শুক্রাদিত্য রাজযোগের সৃষ্টি হবে। এই যোগের কারণে কিছু রাশির কঠিন দিন শেষ হতে চলেছে।

বৃষ রাশি
শুক্রাদিত্য রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গে বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে। এই রাশিতে এই যোগ তৈরি হতে চলেছে, তাই এই যোগের সর্বাধিক শুভ ফল পাবেন। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন।

সূর্য এবং শুক্র একসঙ্গে জীবনে আরাম এবং সম্মান বৃদ্ধি করবে। শুক্রের কৃপায় প্রেম জীবনও খুব ভালো হবে। সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই লাভবান হবেন। ব্যবসায় লাভ হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
বৃষ রাশিতে শুক্র ও সূর্য একসঙ্গে মিথুন রাশির জাতকদের জন্য দারুণ উপকার বয়ে আনতে চলেছে। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মজীবনে অনেক উন্নতি করবেন এবং সাফল্য অর্জন করবেন। ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হবে।

মিথুন রাশির জাতকদের কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি আপনার কাজে খুশি এবং সন্তুষ্ট থাকবেন। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগও পাবেন।

কুম্ভ রাশি
শুক্রাদিত্য রাজযোগ কুম্ভ রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। এই যোগের শুভ প্রভাবে আপনার আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আয়ের নতুন উৎস তৈরি হবে।

Advertisement

কুম্ভ রাশির জাতকরা যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। আপনি অনেক নতুন উপার্জনের সুযোগ পাবেন। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে দারুণ উন্নতি করবে। ব্যবসায়ও ভাল লাভ পাবেন এবং ব্যবসা দ্রুত এগিয়ে যাবে।

Advertisement