scorecardresearch
 

Rashifal 2023 Bengali: কর্কট, সিংহ, কন্যার কেমন কাটবে ২০২৩? জানুন ৩ রাশির বার্ষিক রাশিফল

New Year Horoscope: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৩ সালের সংখ্যা ৭। এই সংখ্যাটি কেতুর বলে মনে করা হয়। অর্থনৈতিক ও আর্থিক সুবিধার দিক থেকে এই বছরটি ভাল কাটার সম্ভাবনা রয়েছে।

Advertisement
কর্কট, সিংহ, কন্যার ২০২৩ সালের রাশিফল কর্কট, সিংহ, কন্যার ২০২৩ সালের রাশিফল

Rashifal 2023: নতুন বছর আসতে চলেছে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, ২০২৩ সালের সংখ্যা ৭। এই সংখ্যাটি কেতুর (Ketu) বলে মনে করা হয়। অর্থনৈতিক ও আর্থিক সুবিধার দিক থেকে এই বছরটি ভাল কাটার সম্ভাবনা রয়েছে। নতুন বছর মানেই নতুন আশা ও নতুন সংকল্প। ২০২৩ সাল ভাল সময় বয়ে, আনবে এই আশায় সবাই বসে আছেন। জানুন এই বছরটি কর্কট, সিংহ এবং কন্যা রাশির কেমন কাটবে। 

* কর্কট/ CANCER (June 22-July 22) 

কর্কট রাশির এই বছর আবেগ বশত কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। কারও উপর নির্ভর করবেন না। সম্পর্কের দৃঢ়তা থাকবে। কর্মজীবনে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। গুরুজনদের সাহায্যে, আপনি একটি কর্মজীবনের পথ খুঁজে পাবেন। কঠোর পরিশ্রমের কারণে আর্থিক পরিস্থিতি নিয়ে কিছুটা চিন্তিত থাকতে পারেন। স্বাস্থ্য নিয়ে চিন্তামুক্ত থাকবেন। 

২০২৩ সালের প্রথম ৭ মাস আপনাকে ধৈর্য ধরতে হবে। আঘাত থেকে সতর্ক থাকুন। কোথাও বেড়াতে গেলে চিন্তা না করে চলে যান। গোটা বছরটি উত্থান-পতনে পূর্ণ হবে। তবে এবছর প্রতিটি ক্ষেত্রে নতুন সুযোগ আসবে। ২০২৩, কর্কটের জন্য ৫০ শতাংশ পর্যন্ত ভাল কাটবে।

* সিংহ/  LEO (July 23-Aug 23)

সিংহ রাশির এই বছর, তাদের সম্পর্কের দিকে নজর দিতে হবে। আপনার কথাবার্তায় মনোযোগ দিতে হবে। রাগ থেকে দূরে থাকুন। কর্মজীবন এবং আর্থিক দিক থেকে এই বছর ভাল কাটবে। সুযোগ অবহেলা করবেন না। আর্থিকভাবে ভাল লাভবান হবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

এই বছর আপনার স্বাস্থ্যের বিষয়ে ধৈর্য ধরুন, তাড়াহুড়ো করবেন না। অন্যথা পরিস্থিতি আরও খারাপ হতে পারে। ছোটখাটো বিষয়ে স্বাস্থ্য নষ্ট হতে পারে। গুরুজনদের আশীর্বাদ নিয়ে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। অর্থাৎ এই বছর সিংহ রাশির জাতকদের জন্য ৭০ শতাংশ ভাল কাটবে।

Advertisement

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23) 

নতুন বছর কন্যা রাশির ভাল কাটবে। যারা জীবনসঙ্গী খুঁজছেন, তাদের বছরের মাঝামাঝি সময় ভাল জীবনসঙ্গী পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত ব্যক্তিদের ঝগড়া থেকে সাবধান থাকতে হবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। এই বছরটি সুযোগের মাধ্যমে ভাল কাটবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, তাদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সমর্থন পাবেন।

শিক্ষার্থীদের জন্য এই বছরটি কিছুটা কঠিন হবে। তারা পরিশ্রম না করে কোনও সুফল পাবেন না। ব্যবসায় একটু সতর্ক থাকা দরকার। সহজে কাউকে বিশ্বাস করবেন না। এই বছর ভ্রমণের সময় আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। বাইরের খাবারে সতর্ক থাকুন। যাদের মেরুদণ্ডের সমস্যা আছে, তাদেরও স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কন্যা রাশির জাতকদের জন্য এবছর ৭০ শতাংশ ভাল কাটবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement