scorecardresearch
 

Rashifal 2023 Lakshmi Lucky Zodiacs: ২০২৩-এ ৫ রাশির উপরে লক্ষ্মীর আশিস, অর্থলাভ-চাকরিতে প্রোমোশন

নববর্ষে চাকরি, ব্যবসা,আর্থিক  অবস্থা এবং স্বাস্থ্য কেমন থাকবে, তা নিয়ে কৌতূহলের অন্ত নেই। আগামী বছর প্রথম রাশি বদল করতে চলেছেন শনিদেব। তার পর এপ্রিলে বৃহস্পতি এবং অক্টোবরে রাহু-কেতু রাশি পরিবর্তন করবে। এ ছাড়া অন্যান্য গ্রহরাও রাশি বদল করবে। ফলে সমস্ত জাতক-জাতিকাদের উপর প্রভাব পড়তে চলেছে। জ্যোতিষশাস্ত্রের গণনায়, ২০২৩ সালে ৪টি রাশি ভাগ্যবান হতে চলেছে। তাদের উপর থাকবে মা লক্ষ্মীর আশীর্বাদ। 

Advertisement
রাশিফল ২০২৩। রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • আসছে ২০২৩ সাল।
  • নতুন বছর কেমন কাটবে?

২০২৩ সালের অপেক্ষায় গোটা দেশ। নতুন বছরে সব মানুষেরই প্রত্যাশা। নববর্ষে চাকরি, ব্যবসা,আর্থিক  অবস্থা এবং স্বাস্থ্য কেমন থাকবে, তা নিয়ে কৌতূহলের অন্ত নেই। আগামী বছর প্রথম রাশি বদল করতে চলেছেন শনিদেব। তার পর এপ্রিলে বৃহস্পতি এবং অক্টোবরে রাহু-কেতু রাশি পরিবর্তন করবে। এ ছাড়া অন্যান্য গ্রহরাও রাশি বদল করবে। ফলে সমস্ত জাতক-জাতিকাদের উপর প্রভাব পড়তে চলেছে। জ্যোতিষশাস্ত্রের গণনায়, ২০২৩ সালে ৪টি রাশি ভাগ্যবান হতে চলেছে। তাদের উপর থাকবে মা লক্ষ্মীর আশীর্বাদ। 

মেষ- ২০২৩ সালে নক্ষত্রের হেরফেরের কারণে মেষ রাশির জাতক-জাতিকারা সারা বছরই দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। রাশিফল ২০২৩ অনুসারে, শনিদেব এ বছর মেষ রাশির একাদশ ঘরে প্রবেশ করবেন। রাশিফলের একাদশতম ঘরটি আয় এবং লাভের স্থান। কর্মক্ষেত্রে আয় বাড়বে। উন্নতির যোগ। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। ব্যবসায়ীরাও লাভ করবেন। বিবাহিত ও প্রেমজীবন দারুণ হবে। চাকরি যাঁরা করেন তাঁদের বেতনবৃদ্ধি ও পদোন্নতির যোগ রয়েছে। সারা বছর থাকবে মা লক্ষ্মীর আশীর্বাদ। পদ,প্রতিপত্তি ও পদোন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সম্পর্ক থাকবে।  

মিথুন- ২০২৩ সালে এই রাশির জাতক-জাতিকাদের উপর থাকবে মা লক্ষ্মীর কৃপা। বাড়িতে শুভ অনুষ্ঠান আয়োজন করা হতে পারে। ঋণ থেকে মুক্তি পাবেন। বাড়ি বা গাড়ি কেনার চেষ্টা সফল হবে। এপ্রিলের পরে আপনার জন্য অনুকূল এবং শুভ সময় আসবে। কঠোর পরিশ্রমের সুফল পাবেন। বিবাহের বাধা দূর হবে। চাকরিতে আপনার বেতন ও সম্মান বাড়বে। নতুন চাকরি খোঁজার চেষ্টায় সাফল্য পাবেন। সব কাজে সাফল্য লাভ করবেন। ব্যবসায় বাধা ও সমস্যা কাটবে। নতুন বছরে বড় সুযোগ পাবেন। 

তুলা- তুলা রাশির জাতক-জাতিকাদের দারুণ কাটবে ২০২৩ সাল। এ বছর আপনি কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আর্থিক বিষয়ে লাভবান হবেন। কাজের সুফল পাবেন। ভবিষ্যতের জন্য কোনও বিনিয়োগ করতে চাইলে এটা উত্তম সময়। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পরিজনদের সমর্থন পাবেন। এ বছর স্বাস্থ্য ভালো থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। স্ত্রীর সমর্থন পাবেন। আপনার দুশ্চিন্তা কমবে। ঘরে জিনিসপত্র কেনার সুখ বাড়বে। বাড়ি ও গাড়ির স্বপ্ন পূরণ হতে পারে।

Advertisement

মকর- বৃহস্পতি ও শনির গমন মকর রাশির জাতক-জাতিকাদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। ২০২৩ সালে সমস্ত শুভ গ্রহের সমর্থন পাবেন। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদে আপনি জীবনে সব দিক থেকে সুখ ও সমৃদ্ধি পাবেন। ২০২৩ সাল আপনার সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জানুয়ারি মাসে আপনার রাশির দ্বিতীয় ঘরে শনিদেব প্রথম গমন করবেন। রাশিফলের দ্বিতীয় ঘর অর্থলাভের। আপনার বাচনভঙ্গি এবং বুদ্ধিমত্তার দক্ষতার জোরে উঁচুতে পৌঁছতে পারবেন। বছরে অর্থ লাভের সুযোগ পাবেন। এ বছর হতে চলেছে সাফল্যের বছর। মকর রাশিতে সাড়ে সাতি শেষ পর্ব চলছে। তবে শেষপর্বে শনিদেব কষ্ট দেন না। এই রাশির বছর দারুণ কাটবে। 

ধনু-  মা লক্ষ্মীর কৃপা পাবেন ২০২৩ সালে। ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মজীবনে উন্নতির যোগ। অর্থনৈতিক দিক থেকে দারুণ কাটবে বছর। অর্থের কোনও অভাব হবে না। ব্যবসায় ভালো সাফল্য ও লাভ পেতে পারেন। এ বছর কুম্ভ রাশিতে শনি গমনের কারণে ধনু রাশির জাতক-জাতিকারা সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। সমস্ত আটকে থাকা কাজ শেষ হবে। সর্বত্র আপনার কাজের প্রশংসা হবে। মা লক্ষ্মীর আশিসে পুরো বছরটি সুখে শান্তিতে কাটবে। নতুন চাকরির চেষ্টা সফল হবে। পরিশ্রমের ফল মিলবে। 

আরও পড়ুন- এতদিন নানা বাধাবিঘ্নে জেরবার, ২০২৩ সালে সৌভাগ্য ফিরছে এই ৫ রাশির

Advertisement