scorecardresearch
 

Rashifal 2023: নতুন বছরে চাকরি-ব্যবসার ঘরে শনির দৃষ্টি, কোন রাশির জন্য শুভ, কার অশুভ?

Shani Bad And Good Impact on Zodiac Signs: এ বছর মেষ রাশিতে অবস্থান রাহু ও চন্দ্রের। মঙ্গলের অবস্থান বৃষ রাশিতে। তুলা রাশিতে রয়েছে কেতু। বছরের শুরুতে ধনু রাশিতে অবস্থান করবে রবি ও বুধ। আগামী ১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করে মকরে গমন করবে সূর্যদেব। ইতিমধ্যেই ওই রাশিতে রয়েছে শুক্র এবং শনি। ১৭ জানুয়ারি শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। আর ২২ জানুয়ারি শুক্র মকর রাশি ত্যাগ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। মীন রাশিতে অবস্থান বৃহস্পতির।

Advertisement
শনি রাশিফল। শনি রাশিফল।
হাইলাইটস
  • ১৭ জানুয়ারি শনির রাশি বদল।
  • কোন রাশির কর্মক্ষেত্রে কী প্রভাব?

শুরু হয়ে গিয়েছে ২০২৩ সাল। আর নতুন বছর মানেই নতুন আশা-প্রত্যাশা। কিন্তু আশা করলেই তো হয় না! চাই ভাগ্যের সঙ্গ। গ্রহের অবস্থানের উপর নির্ভর করছে কার ভাগ্য কেমন থাকবে। এ বছর মেষ রাশিতে অবস্থান রাহু ও চন্দ্রের। মঙ্গলের অবস্থান বৃষ রাশিতে। তুলা রাশিতে রয়েছে কেতু। বছরের শুরুতে ধনু রাশিতে অবস্থান করবে রবি ও বুধ। আগামী ১৪ জানুয়ারি রাশি পরিবর্তন করে মকরে গমন করবে সূর্যদেব। ইতিমধ্যেই ওই রাশিতে রয়েছে শুক্র এবং শনি। ১৭ জানুয়ারি শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। আর ২২ জানুয়ারি শুক্র মকর রাশি ত্যাগ করে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। মীন রাশিতে অবস্থান বৃহস্পতির।

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে শুভ অবস্থান শুক্রের। ফলে কর্মক্ষেত্রে সাফল্যের যোগ। চাকরি ও ব্যবসায় লাভবান হবেন বছরের শুরুতেই।  

বৃষ রাশি- এই রাশির অধিপতির অবস্থান শুভ। পরিশ্রম করলে ফলপ্রাপ্তির সম্ভাবনা জোরালো। এ মাসের শেষের দিকটা খুব লাকি।  

মিথুন রাশি- ১৭ জানুয়ারি শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কর্মক্ষেত্র অশুভ যোগ সৃষ্টি করবে। কর্মক্ষেত্র মাসের প্রথম অর্ধ শুভ হলেও পরবর্তী অর্ধে শুভ হবে না। শনির প্রভাবে চাকরি ও ব্যবসায় আসবে বাধাবিঘ্ন। বাড়বে পরিশ্রম। 

কর্কট রাশি- কর্মক্ষেত্রে রাহু ও শনির অবস্থানের কারণে শুভ ফল পাবেন না। বাধাবিঘ্ন আসবে কাজে। অর্থহানির যোগ। আচমকা বদলও আসবে। 

সিংহ রাশি- কর্মের ঘরে অবস্থান মঙ্গলের। ১৭ জানুয়ারি রাশি বদল করছেন শনিদেব। ফলে চাকরি ও ব্যবসায় শুভ ফল পাবেন না। বাধাবিঘ্ন আসবে কাজে। নানারকম জটিলতায় জড়াবেন।

কন্যা রাশি- এই রাশির কর্মক্ষেত্রে ১৭ জানুয়ারির পর শুভ হতে চলেছে। বাধাবিঘ্ন কেটে যাবে। উন্নতির যোগ।     

Advertisement

তুলা রাশি- এই রাশির কর্মক্ষেত্রে শনি ও বৃহস্পতির দৃষ্টি পড়বে। যার ফলে মিশ্র কাটবে। বাধাও আসবে, আবার তা পরিশ্রম করে কাটাতেও সক্ষম হবেন।

বৃশ্চিক রাশি- এই রাশির কর্মের ঘরে দৃষ্টি পড়বে শনির। ফলে ১৭ জানুয়ারির আগে কাজকর্ম সেরে ফেলুন। তার পর চাকরি ও ব্যবসায় নানা বাধা আসবে। চাকরিতে কাজে মনোযোগ দিতে পারবেন না।     


ধনু রাশি- এই রাশির কর্মের ঘরে দৃষ্টি বৃহস্পতির। তা শুভফল দান করবে। ফলে চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। অর্থপ্রাপ্তি ও লাভ করবেন। 

মকর রাশি- এই রাশির কর্মক্ষেত্রে কেতুর অবস্থান। ফলে বাধাবিঘ্ন আসবে। উন্নতি করতে পারবেন না। পরিশ্রম করলেও ফল আসবে না হাতে। ব্যবসায় বাধা আসবে।  

কুম্ভ রাশি- এই রাশির কর্মক্ষেত্র শনির দৃষ্টি পড়বে। ফলে চাকরি ও ব্যবসায় নানা বাধা আসবে। সাবধানে থাকতে হবে।   

মীন রাশি-এই রাশির কর্মক্ষেত্রে শনির শুভ অবস্থানে উন্নতির যোগ। চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। অর্থপ্রাপ্তি ঘটবে। 

আরও পড়ুন- সংক্রান্তি থেকে ৫ রাশির বাড়বে আয়, ছারখার হবে ৪ রাশি

Advertisement