scorecardresearch
 

Rashifal 2023 Lakshmi Lucky Zodiacs: ২০২৩-এ লক্ষ্মীর কৃপা ৫ রাশিকে, সারাবছর অর্থপ্রাপ্তি-সম্পদ যোগ

New Year Horoscope 2023: কয়েকটি রাশির জন্য খুব শুভ হবে ২০২৩ সাল। এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে উন্নতি হবে। লাভ হবে ব্যবসায়। 

Advertisement
রাশিফল ২০২৩। রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • নতুন বছরে বুধের উদয়।
  • লক্ষ্মীর আশীর্বাদ পাবেন ৫ রাশি।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহগুলি নির্দিষ্ট সময় অন্তর রাশি পরিবর্তন করে শুভ ও অশুভ যোগ গঠন করে। কোনও গ্রহ সূর্যের কাছাকাছি এলে অস্ত যায়। সেই গ্রহের প্রভাব কমে যায়। যার ফলে জীবনে অশুভ প্রভাব পড়তে শুরু করে। বুধ গ্রহ সম্পদ, ব্যবসা, বুদ্ধিমত্তা এবং বাগ্মীতার গ্রহ। ২০২৩ সালে ১২ জানুয়ারি এই গ্রহ উদয় হতে চলেছে। ধনু রাশিতে বুধের উত্থান সমস্ত মানুষের জীবনে প্রভাব ফেলবে। কয়েকটি রাশির জন্য খুব শুভ হবে। এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে উন্নতি হবে। লাভ হবে ব্যবসায়। 

মিথুন - ২০২৩ সালের ভাগ্যবান রাশি হতে চলেছে মিথুন। নতুন বছরে আপনি সব ক্ষেত্রে সাফল্য পাবেন। জানুয়ারি মাসের পরেই খুলবে কপাল। নতুন কিছু শেখার সুযোগ পাবেন। কর্মজীবনে আসবে নতুন সুযোগ। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পাবেন। লক্ষ্মীর কৃপায় বাড়বে আয়। 

বৃশ্চিক-  নতুন বছরে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা হবেন ভাগ্যবান। নতুন বছর আপনার জীবনে নিয়ে আসবে অনাবিল সুখ। চাকরিতে যে সমস্যায় রয়েছেন তা থেকে মুক্তি পাবেন। ঋণ থেকে মিলবে মুক্তি। নতুন বছরে বিনিয়োগের জন্য লাভজনক হতে চলেছে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। বুধ গ্রহের উত্থান বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হবে। অর্থের দিক থেকে বিশাল সুবিধা পাবেন। অর্থ উপার্জনের নতুন উপায় খুঁজে বের করবেন। বিনিয়োগ লাভজনক হতে পারে। সঠিক হিসাব করে করে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করলে লাভবান হবেন।

কুম্ভ- কুম্ভ রাশি ২০২৩ সালের ভাগ্যবান রাশিগুলির মধ্যে অন্যতম। এ বছর আপনার অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। সারা বছর মা লক্ষ্মীর কৃপা থাকবে। বাড়ি, জমি বা যানবাহন কিনতে পারেন। পরিজনের দিক থেকে লাভ পেতে পারেন। আয় বাড়ানোর একাধিক সুযোগ থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে এই গমন শুভ হতে চলেছে। আয় অভূতপূর্ব বৃদ্ধি পেতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। অর্থনৈতিক পরিস্থিতিতে শক্তিশালী হবে। ঋণ পরিশোধ করতে পারবেন। বিনিয়োগ থেকেও ভাল আয় পেতে পারেন। 

Advertisement

তুলা-২০২৩ সালে আপনার অর্থনৈতিক অগ্রগতি নিশ্চিত। এই বছরে আপনার সুখ-স্বাচ্ছন্দ্য বাড়বে। আর্থিক দিক থেকে ২০২৩ সালটি লাভজনক হতে চলেছে। ব্যবসায়ীরা শুভ ফল পাবেন। মার্চের পর সুখবর পেতে পারেন। চাকরিজীবীরা নতুন চাকরি পেতে পারেন। টাকা আসতেই থাকবে। বাড়বে সঞ্চয়। 

মীন- বুধ গ্রহের উত্থান মীন রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে দারুণ সুবিধা দেবে। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সময় ভাল যাবে। চাকরিজীবীরা কাঙ্খিত পদোন্নতি, ইনক্রিমেন্ট পেতে পারেন। নতুন চাকরিও পাবেন। বেকাররাও চাকরি হদিশ পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। ব্যবসা বৃদ্ধির জন্য এটা অনুকূল সময়।

আরও পড়ুন- একে শনি, আবার সূর্যের কৃপাও, ২০২৩-এ যা ছোঁবেন তাই সোনা হবে এই ৫ রাশির

Advertisement