scorecardresearch
 

Rashifal Astro Tips Zodiac: পয়লা বৈশাখ থেকে নিজের ভাগ্যকে নিয়ন্ত্রণ করবেন এই ৪ রাশি

Rashifal Astro Tips Zodiac: ১৫ এপ্রিল থেকে বাংলা নববর্ষ শুরু হচ্ছে। যাকে আমরা বলি পয়লা বৈশাখ। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। আসুন দেখে নিই, কোন কোন রাশি আছে লাকি রাশির তালিকায়।

Advertisement
পয়লা বৈশাখ থেকে নিজের ভাগ্যকে নিয়ন্ত্রণ করবেন এই ৪ রাশি পয়লা বৈশাখ থেকে নিজের ভাগ্যকে নিয়ন্ত্রণ করবেন এই ৪ রাশি
হাইলাইটস
  • পয়লা বৈশাখ থেকে ৪ রাশির ভাগ্যোদয়
  • নববর্ষ থেকে ভাল সময় শুরু
  • নিজের ভাগ্যকে নিয়ন্ত্রণ করবেন এই রাশিগুলি

Rashifal Astro Tips Zodiac: ১৫ এপ্রিল থেকে বাংলা নববর্ষ শুরু হচ্ছে। যাকে আমরা বলি পয়লা বৈশাখ। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এই সময় ১২টি রাশির জাতক-জাতিকের উপরই আলাদা আলাদা প্রভাব পড়বে। ৩০ বছর পর শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ১৫ এপ্রিল বাংলা নববর্ষ। আর ঠিক সাতদিন পর ২২ এপ্রিল বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করবে। ১২ বছর পর মেষ রাশিতে যাত্রা করবে এই গুরু গ্রহ। এ সময় সকল রাশির উপরে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব ফেলবে বৃহস্পতি। এই সময়ে অর্থাৎ বাংলা নববর্ষের সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্যের দরজা খুলতে চলেছে। সকল কাজে সাফল্য অর্জন করতে পারবেন। আসুন দেখে নিই, কোন কোন রাশি আছে লাকি রাশির তালিকায়।

মিথুন (Gemini)

রাশি এই সময় আপনার ব্যক্তিত্বের উপর আরও প্রভাব পড়বে। অর্থাৎ আপনার ব্যক্তিত্ব আরও বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে এগিয়ে যেতে পারবেন। ভাগ্য আপনার সহায় থাকবে। চাকরি থেকে ব্যবসায় সকল ক্ষেত্রে উন্নতি লাভ করতে পারবেন। আর্থিক দিকে খুব উন্নতি হবে আপনার। এ সময় আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষা দেন সেখানে আপনার সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। 

সিংহ (Leo)

এই রাশির জাতক জাতিকাদের ভাল সময় শুরু হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। রাজনীতির সঙ্গে যুক্তদের সাফল্য নিশ্চিত। যদি আপনি দূরে কোথাও ভ্রমণে যান সেখান থেকে আপনার আর্থিক লাভ হবে। ব্যবসায় সাফল্য অর্জন করতে পারবেন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

তুলা (Libra)

তুলা রাশির জীবনে সাফল্যের সময় শুরু হবে। গুপ্ত কোনও রোগ আপনার মাথা চাড়া দেবেন। শরীর আপনার ভালোই যাবে। জীবনে এগিয়ে চলার চেষ্টা করুন। মাথা ঠান্ডা রেখে সব কাজ করুন। এতে আপনার জীবনে সাফল্য নিশ্চিত হবে। আর্থিক দিকে অনেক উন্নতি লাভ করতে পারবেন।

Advertisement

ধনু (Sagittarius)

এই সময়টি আপনার জন্য খুব ভাল। আপনার সাহস ও বীরত্ব বাড়তে থাকবে। তার ফল আপনি ভাগ্যের ক্ষেত্রে পাবেন।আপনার জীবনে আনন্দ ভরে উঠবে। বন্ধু-বান্ধবের সঙ্গে ভালোভাবে সময় কাটাতে পারবেন। পারিবারিক জীবন থেকে দাম্পত্য জীবনে আপনি খুব সুখী হবেন। পরিবার আপনার সহায় থাকবে। মানসিকভাবে আপনি খুব সুস্থ থাকবেন।


 

Advertisement