scorecardresearch
 

Rashifal Today Bengali: কর্কট রাশির মেধার বিকাশ, মীনের নতুন প্রেম! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল           আজকের রাশিফল

Horoscope 20th September 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কেরিয়ার- ব্যবসায়িক প্রচেষ্টা স্বাভাবিক থাকবে। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। ভাগ্যের সমর্থন পাবেন। পারিবারিক জীবনে কিছু অশান্তি হতে পারে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। প্রত্যাশিত সাফল্য পাবেন।আপনাকে আগে ভ্রমণ হতে পারে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সন্তান পীড়া। কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা শেষ হবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে। পরিবারে সুখ শান্তি থাকবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে। 

 মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

কথায় মাধুর্য বজায় রাখুন। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। অনন্য প্রচেষ্টা জোরদার হবে। আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। অহংকার এড়িয়ে চলুন। ধর্মীয় বিশ্বাস মজবুত হবে। বিনিয়োগের ভাল সম্ভাবনা। 

 কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

মেধার বিকাশ। যারা চাকরি খুঁজছেন, আজ ইন্টারভিউয়ের জন্য অনেক জায়গায় যেতে হতে পারে। মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। সাফল্যের শতাংশ বাড়বে। 

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আপনি মসৃণভাবে এগিয়ে যাবেন। ব্যবসা আশানুরূপ হবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। শিল্প -বাণিজ্য সংক্রান্ত বিষয়ে সমাধান। বাড়িতে সবকিছু ঠিকঠাক হবে। আপনার সঙ্গে কাজ করা লোকদের কাছ থেকে আপনি ভাল সহযোগিতা পাবেন। প্রভাব বজায় থাকবে। ভেঙে যাওয়া সম্পর্ক মেরামত করার চেষ্টা করুন। 

Advertisement

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আনন্দলাভ। একটি বিরতি নিন এবং আপাতত নিজের উপর কাজ করুন। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। আতিথেয়তায় এগিয়ে থাকবেন।  আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

শুভ বৃদ্ধি পেতে চলেছে। ব্যয় কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। চাকরিতে সহকর্মীদের সহযোগিতা থাকবে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন।  শর্টকাট পদ্ধতি অবলম্বন করবেন না। নতুন যোগাযোগ হতে পারে। সম্পর্ক এবং বিবাহিত জীবনে নতুন উচ্চতা অর্জনে সফল হবেন। সরকারি খাত থেকে লাভের সম্ভাবনা। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সময়টা অনুকূল নয়। কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ। বাণিজ্যিক বিষয়ে যেখানে প্রয়োজন সেখানে অবস্থান নিন। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। দাতব্য কাজে মনোযোগ থাকবে। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পেশা-ব্যবসায় বড় বাধা দূর হবে। উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। কর্মক্ষেত্রে সময় দিন। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ। আপনার মধ্যে উৎসাহ এবং আবেগের কোনও অভাব হবে না। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

পেশাদারিত্ব বাড়তে থাকবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। শিল্প দক্ষতা সংশোধন হবে। কর্মজীবনের ক্ষেত্রে, আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পাবেন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সম্পর্কের উন্নতি হবে। কাজের ব্যবস্থাপনায় মনোযোগ বাড়ান। আর্থিক ব্যবস্থার দিকে মনোযোগ দিতে হতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। করের বোঝা বাড়তে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।   

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

নতুন প্রেম। ব্যক্তিগত প্রভাব বাড়বে। দিনটি বিনিয়োগের জন্য ভাল। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ পাওয়ার এবং সঞ্চয়ের জন্য চ্যালেঞ্জিং হবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 
 

Advertisement