scorecardresearch
 

Budh Gochar Lucky Zodics: মিথুনে বুধের গোচরে বাম্পার লাভ, জুনেই ৩ রাশির প্রতিপত্তি-সম্পদ বৃদ্ধি

বুধ কিছু দিনের মধ্যে মিথুন রাশিতে গোচর করতে চলেছে। মিথুন গ্রহ বুধ দ্বারা শাসিত হয়। গ্রহদের রাজকুমার বুধ জুন মাসে তার গতিপথ পরিবর্তন করতে চলেছে। বুধের নিজস্ব রাশিতে গোচরের কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হতে পারে। বুধ ২৯ জুন পর্যন্ত মিথুন রাশিতে থাকবে।

Advertisement
বুধ গোচর বুধ গোচর

Transit of Mercury 2024: বুধ কিছু দিনের মধ্যে মিথুন রাশিতে গোচর করতে চলেছে। মিথুন গ্রহ বুধ দ্বারা শাসিত হয়। গ্রহদের রাজকুমার বুধ জুন মাসে তার গতিপথ পরিবর্তন করতে চলেছে। বুধের নিজস্ব রাশিতে গোচরের কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হতে পারে। বুধ ২৯ জুন পর্যন্ত মিথুন রাশিতে থাকবে। জানুন মিথুন রাশিতে বুধ প্রবেশের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে-

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গোচর শুভ বলে মনে করা হয়। পরিবার এবং পূর্বপুরুষদের কাছ থেকে আশীর্বাদ পাবেন। ভগবান বুধের কৃপায় সমাজে অবস্থান ও প্রতিপত্তির উন্নতি হবে। ব্যবসায়িক সমস্যায় সুবিধা পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যাও ধীরে ধীরে দূর হতে শুরু করবে।

মিথুন রাশি
মিথুন রাশিতে বুধের প্রবেশে এই রাশির জাতকরা লাভবান হবেন। আইনি বিষয়ে জয়লাভ করতে পারেন। ব্যবসায়ীরা ভালো খবর পেতে পারেন। সম্পত্তিতে কোনও পুরনো বিনিয়োগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। একই সময়ে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন

কন্যা রাশি
বুধের এই রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হয়। বছরের পর বছর আটকে থাকা আপনার কাজ গতি পাবে। সম্পদ বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। মায়ের স্বাস্থ্য সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। একই সময়ে, দিনটি ব্যবসায়ীদের জন্য খুব শুভ বলে মনে করা হয়।

Advertisement