scorecardresearch
 

June Guru Uday: আর মাত্র কয়েকদিন! বৃহস্পতির উদয়ে ৪ রাশির পকেট ফুলবে টাকায়, কেরিয়ারে মালামাল

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের উদয় ও অস্ত যাওয়ার ঘটনাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শুভ এবং অশুভ প্রভাব মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, ২ জুন দেবগুরু বৃহস্পতি বৃষ রাশিতে উদয় হতে চলেছে। যে কারণে দেশ ও বিশ্বসহ জনমনে প্রভাব পড়বে। কিন্তু বৃষ রাশিতে বৃহস্পতি উদয়ের কারণে কিছু রাশি খুব শুভ ফল পাবে। সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা থাকবে।

Advertisement
গুরু উদয় ২০২৪ গুরু উদয় ২০২৪

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের উদয় ও অস্ত যাওয়ার ঘটনাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শুভ এবং অশুভ প্রভাব মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, ২ জুন দেবগুরু বৃহস্পতি বৃষ রাশিতে উদয় হতে চলেছে। যে কারণে দেশ ও বিশ্বসহ জনমনে প্রভাব পড়বে। কিন্তু বৃষ রাশিতে বৃহস্পতি উদয়ের কারণে কিছু রাশি খুব শুভ ফল পাবে। সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা থাকবে। প্রতিটি কাজ খুব শুভ ফল দেবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে অনেক উন্নতি করবেন। জানুন কোন রাশির বৃহস্পতি উদয়ে ভাগ্য উজ্জ্বল হবে।

বৃষ রাশি
বৃহস্পতির উদয়ের কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের আয় বাড়বে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। সব স্বপ্ন পূরণ হবে। কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি বা মূল্যায়নের সম্ভাবনা বাড়বে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। অংশীদারি ব্যবসায় লাভ হবে।

সিংহ রাশি
জুন মাস থেকে দেবগুরু বৃহস্পতি সিংহ রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল করতে পারে। এই সময়ের মধ্যে, শক্তি এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় শিক্ষার্থীরা অভূতপূর্ব সাফল্য পাবে। অর্থের প্রবাহ বাড়বে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীরা সুখবর পাবেন।

আরও পড়ুন

তুলা রাশি
বৃহস্পতি উদয় তুলা রাশির জাতক জাতিকাদের জন্য প্রচুর সুবিধা দেবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। কর্মজীবন লক্ষ্য সম্পর্কে উচ্চাভিলাষী প্রদর্শিত হবে। আগামী দিনে সমস্ত কাজ সফল হবে। ব্যবসায় সম্প্রসারণ হবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। দাম্পত্য জীবন সুখের হবে। সম্পর্কের সমস্যা দূর হবে।

বৃশ্চিক রাশি
জুন থেকে বৃহস্পতির উদয় বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সমস্ত ঝামেলা দূর করবে। এই সময়ের মধ্যে, সমস্ত উচ্চাকাঙ্ক্ষা সফল হবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। কর্মজীবনে গুরুত্বপূর্ণ সাফল্য অর্জিত হবে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় শিক্ষার্থীরা অভূতপূর্ব সাফল্য পাবে। সম্পদ, সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে।
 

Advertisement

Advertisement