scorecardresearch
 

Mangal Gochar 2024: টানা ৩৭ দিন আর্থিক স্বচ্ছলতা, ৫ রাশিতে মঙ্গল গোচরে অঢেল সুখ

মঙ্গল ২৩ এপ্রিল তার বন্ধুত্বপূর্ণ রাশি মীন রাশিতে প্রবেশ করছে। মীন রাশির অধিপতি বৃহস্পতি এবং মঙ্গল ও বৃহস্পতি বন্ধুত্বপূর্ণ গ্রহ। এবারের মঙ্গল গ্রহের যাত্রাও বিশেষ কারণ মঙ্গল গ্রহের রাশিচক্রের পরিবর্তন ২৩ এপ্রিল মঙ্গলবার হনুমান জয়ন্তীর দিন ঘটছে। মঙ্গল গ্রহকে শক্তিশালী করতে মঙ্গলবার হনুমানের পুজো করা হয়। তিনটি ঘটনাই একই দিনে ঘটছে। মঙ্গল ১ জুন, ২০২৪ পর্যন্ত মীন রাশিতে থাকবে অর্থাৎ প্রায় ৩৭ দিন এবং এই রাশির জাতক জাতিকাদের অনেক উপকার দেবে।

Advertisement
মঙ্গল গোচর মঙ্গল গোচর

Mars Transit 2024 April: মঙ্গল ২৩ এপ্রিল তার বন্ধুত্বপূর্ণ রাশি মীন রাশিতে প্রবেশ করছে। মীন রাশির অধিপতি বৃহস্পতি এবং মঙ্গল ও বৃহস্পতি বন্ধুত্বপূর্ণ গ্রহ। এবারের মঙ্গল গ্রহের যাত্রাও বিশেষ কারণ মঙ্গল গ্রহের রাশিচক্রের পরিবর্তন ২৩ এপ্রিল মঙ্গলবার হনুমান জয়ন্তীর দিন ঘটছে। মঙ্গল গ্রহকে শক্তিশালী করতে মঙ্গলবার হনুমানের পুজো করা হয়। তিনটি ঘটনাই একই দিনে ঘটছে। যদিও জমি-গঠন, সাহস-বীর্য এবং বিবাহের জন্য দায়ী গ্রহ মঙ্গল গ্রহের ট্রানজিট সমস্ত রাশির ওপর প্রভাব ফেলবে, তবে এপ্রিল মাসে মঙ্গলের এই ট্রানজিটটি ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ। মঙ্গল ১ জুন, ২০২৪ পর্যন্ত মীন রাশিতে থাকবে অর্থাৎ প্রায় ৩৭ দিন এবং এই রাশির জাতক জাতিকাদের অনেক উপকার দেবে।

মঙ্গল গোচরের শুভ প্রভাব

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মঙ্গল গোচর খুবই শুভ হতে চলেছে। এসব মানুষের আয় বাড়বে। আর্থিক অবস্থার উন্নতি হবে। এছাড়াও যেকোনও বড় ইচ্ছা পূরণ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। অধিকারের জন্য আওয়াজ তুলবেন। এই সময়টি ব্যবসায়ী শ্রেণীর জন্য অনেক সুবিধা নিয়ে আসবে।

আরও পড়ুন

মিথুন রাশি
মঙ্গল গোচর মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সুবিধা দেবে। পরিবারের আর্থিক অবস্থার উন্নতি হবে। সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। ব্যবসায়ীদের সঙ্গে চুক্তি চূড়ান্ত হতে পারে। বাবার কাছ থেকে সুখবর পেতে পারেন।

কন্যা রাশি
মঙ্গল গোচর কন্যা রাশির জাতক জাতিকাদের জীবনসঙ্গীর দিক থেকে দারুণ সুবিধা দেবে। দাম্পত্য সুখ পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পারিবারিক সম্পত্তি থেকে লাভ হবে। নিরলসভাবে কাজ করবেন এবং ফলাফলও পাবেন।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল এবং এই রাশির জাতক জাতিকাদের ওপর বিশেষ আশীর্বাদ বর্ষণ করবেন। এরা তাদের পরিশ্রমের ফল পাবেন। জ্ঞান অর্জনের জন্য ভালো সময়। এছাড়াও, কেরিয়ার আরও ভাল দিকনির্দেশনা পাবে। আর্থিক লাভ হবে। প্রজ্ঞা ও বিচক্ষণতার ভিত্তিতে বড় কাজ সম্পন্ন হবে।

Advertisement

কুম্ভ রাশি
মঙ্গল গ্রহের যাত্রা কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে প্রচুর সুবিধা নিয়ে আসতে পারে। ভাইয়ের প্রতি ভালোবাসা বাড়বে। পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও সম্পর্কের উন্নতি হবে। ঘরে ধন-সম্পদ বৃদ্ধি পাবে। অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। প্রকৃতিতে নম্রতা বজায় রাখুন।

Advertisement