scorecardresearch
 

Shanidev Blessings: শনির কৃপায় কাঙ্খিত ফল লাভ আর মাত্র ১ বছরই, এই ৩ রাশিতে থাকবে বড় বাবার হাত

জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়দাতা বলা হয়েছে। শনি কর্ম অনুসারে ফল দেন এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। বর্তমানে, শনি তাঁর মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে রয়েছেন। ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। এর কারণে ২০২৫ পর্যন্ত মকর, কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকাদের ওপর শনির সাড়ে সাতির প্রভাব থাকবে। ভাগ্য এই মানুষদের পক্ষে থাকবে।

Advertisement
শনিদেব শনিদেব

জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়দাতা বলা হয়েছে। শনি কর্ম অনুসারে ফল দেন এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। বর্তমানে, শনি তাঁর মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে রয়েছেন। ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। এর কারণে ২০২৫ পর্যন্ত মকর, কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকাদের ওপর শনির সাড়ে সাতির প্রভাব থাকবে। ভাগ্য এই মানুষদের পক্ষে থাকবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কর্মজীবনে অগ্রগতি হবে। জীবনে সুখ বাড়বে। জানুন কোন কোন রাশিতে ২০২৫ পর্যন্ত শনির শুভ দৃষ্টি থাকবে।

শনির শুভ দৃষ্টি

বৃষ রাশি
শনিদেব কুম্ভ রাশিতে ২০২৫ পর্যন্ত অবস্থান করবেন। বৃষ রাশির জাতক জাতিকাদের উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। ভাগ্য এই মানুষদের পক্ষে থাকবে। কাজ শেষ হবে। যারা কর্মরত আছেন তারা একটি সুবর্ণ প্রস্তাব পেতে পারেন, যা তাদের উচ্চ পদ, আয় এবং সম্মান বৃদ্ধি করবে। আর্থিক অবস্থার উন্নতি অব্যাহত থাকবে। যারা ব্যবসা করছেন তাদের জন্যও সময়টি খুবই শুভ।

আরও পড়ুন

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহ শুভ। এই লোকেরা যদি কোন অন্যায় বা অনৈতিক কাজ না করে তাহলে তাদের খুব উপকার হবে। কর্মজীবনে অগ্রগতি পাবেন। পছন্দসই স্থানান্তর পাবেন। অর্থ উপার্জনের বড় সুযোগ আসবে। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। আপনারও তাঁর যত্ন নেওয়া উচিত। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা খুব লাভবান হবেন। পরিকল্পনা সফল হবে। মুনাফা অর্জনের অসংখ্য সুযোগ পাবেন। এর পাশাপাশি জীবনে সুখ, সৌভাগ্য ও বিলাসিতা বৃদ্ধি পাবে।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ ২০২৫ পর্যন্ত। এরা কর্মজীবনে অগ্রগতি এবং তাদের আর্থিক অবস্থার উন্নতি পাবে। আয় দিন দিন বাড়বে। উচ্চ পদ ও সম্মান পাবেন। বলা যায় কাঙ্খিত পদ পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারাও লাভবান হবেন। বড় অর্ডার পাবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। জীবনে বৈষয়িক আরাম-আয়েশ বৃদ্ধি পাবে। জমি-জমা পাবে।

Advertisement

Advertisement