scorecardresearch
 

Shukra Gochar 2024 Rashifal: রাত পোহালেই গোচরে শুক্র, ৬ রাশিতে টাকার আগমন, একমাস থাকবে রাজার হালে

শুক্র মেষ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে প্রভাব পরিবর্তন হবে। যদিও মঙ্গল রাশিতে শুক্র খুব বেশি শুভ ফল দেয় না, তবুও শুক্র রাহুর প্রভাব থেকে দূরে সরিয়ে তার পূর্ণ প্রভাব দিতে সক্ষম হবে। এই ক্ষণস্থায়ী পরিবর্তনের সঙ্গে, শুক্র ৩১ এপ্রিল পর্যন্ত দেব গুরু বৃহস্পতির সঙ্গে থাকবে। শুক্র ১৮ মে, ২০২৪ পর্যন্ত মেষ রাশিতে থাকবে।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Venus Transit 2024: শুক্র গ্রহ, শিল্প, সৌন্দর্য, সাহিত্য, প্রেম, আকর্ষণ, সৌভাগ্য, সুখ, বাদ্যযন্ত্র, সেতার, বীণা, সিনেমা, কোমল বস্তু, মেকআপ এবং সুগন্ধি পদার্থ, বৈশাখ কৃষ্ণপক্ষ প্রতিপদ তারিখ ২৪ এপ্রিল ২০২৪, বুধবার সাড়ে ৩টেয় দেবগুরু বৃহস্পতির দ্বিতীয় রাশি মীন রাশি ছেড়ে মঙ্গল গ্রহের রাশি মেষ রাশিতে প্রবেশ করবেন। শুক্র জমি, ভবন, যানবাহন, সাহসিকতা, সাহস, শক্তি এবং বীরত্বের জন্য দায়ী। শুক্র মেষ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে প্রভাব পরিবর্তন হবে। যদিও মঙ্গল রাশিতে শুক্র খুব বেশি শুভ ফল দেয় না, তবুও শুক্র রাহুর প্রভাব থেকে দূরে সরিয়ে তার পূর্ণ প্রভাব দিতে সক্ষম হবে। এই ক্ষণস্থায়ী পরিবর্তনের সঙ্গে, শুক্র ৩১ এপ্রিল পর্যন্ত দেব গুরু বৃহস্পতির সঙ্গে থাকবে। শুক্র ১৮ মে, ২০২৪ পর্যন্ত মেষ রাশিতে থাকবে।


মেষ রাশি
অর্থ সংক্রান্ত কাজে অগ্রগতি। পারিবারিক কর্মকাণ্ড বৃদ্ধির কারণে মনে সুখ। জীবনসঙ্গীর সহযোগিতায় অগ্রগতি। প্রেমের সম্পর্কের অগ্রগতি। বৈবাহিক অবস্থার উন্নতি। বক্তৃতা ব্যবসা বা বিক্রয় বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় ভালো। অংশীদারিত্বের কাজে অগ্রগতির পরিস্থিতি তৈরি হবে। শিল্পকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে।

বৃষ রাশি
ভোগ-বিলাসে ব্যয় বৃদ্ধি পাবে। খুব কাছের মানুষের কারণে মানসিক চাপ বাড়তে পারে। স্বাস্থ্যের উন্নতির সম্ভাবনা। মনে কিছু নেতিবাচকতা সম্ভব। অর্থনৈতিক কর্মকাণ্ডে উন্নতির সম্ভাবনা। বিবাহিত জীবন ও প্রেমের সম্পর্কের উন্নতির পরিস্থিতি। দূর যাত্রায় ব্যয় বাড়বে।

আরও পড়ুন

মিথুন রাশি
অর্থনৈতিক কর্মকাণ্ডে উন্নতির পরিস্থিতি তৈরি হবে। ব্যবসায়িক প্রসারের সম্ভাবনা থাকবে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। পড়াশোনা ও শিক্ষকতায় ইতিবাচক অগ্রগতির সম্ভাবনা থাকবে। মেধাশক্তির ভিত্তিতে কাজের উন্নতি হবে। চাকরি ও ব্যবসায় ইতিবাচক পরিবর্তন আসবে।

কর্কট রাশি
গৃহ ও যানবাহন সুখ বৃদ্ধির সম্ভাবনা। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। অর্থনৈতিক কর্মকাণ্ডে উন্নতির পরিস্থিতি তৈরি হবে। রিয়েল এস্টেট থেকে সুবিধা পেতে পারেন। হঠাৎ আর্থিক লাভের পরিস্থিতি দেখা দিতে পারে। সামাজিক অবস্থান, প্রতিপত্তি ও সম্মানের সম্ভাব্য বৃদ্ধি।

Advertisement

সিংহ রাশি
ভাই, বোন ও বন্ধুদের নিয়ে ব্যস্ততা বাড়বে। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। সামাজিক অবস্থান, প্রতিপত্তি ও সমতা বৃদ্ধির সম্ভাবনা। চাকরি ও ব্যবসায় পরিবর্তনের পরিস্থিতি হতে পারে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল থাকবে।

কন্যা রাশি
অর্থ সংক্রান্ত কাজে অগ্রগতির পরিস্থিতি তৈরি হবে। পারিবারিক বিষয়ে অগ্রগতির পূর্ণ সম্ভাবনা। বক্তৃতা ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল হবে। কাজে ভাগ্য পাশে থাকবে। পেট ও প্রস্রাব সংক্রান্ত সমস্যার কারণে মানসিক চাপের সম্ভাবনা। স্ত্রীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

Advertisement