scorecardresearch
 

Rashifal Today Bengali: তুলার সাহস বাড়বে, মিথুন রাশির আনন্দলাভ! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 25th November 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সম্পর্কিত সমস্যা থেকে মুক্ত পাবেন। চাকরির সূত্রে বিদেশ ভ্রমণ করতে পারেন। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সক্রিয়তা বাড়বে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। প্রতিযোগিতায় সাফল্য পাবেন। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। অমীমাংসিত কাজে গতি আসবে। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে।  আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আনন্দলাভ। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। লাভের হার বেশি হবে। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। অর্থনৈতিক বিষয়ে মনোযোগ থাকবে। বাড়ির পরিবেশ মনোরম হতে চলেছে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আর্থিক সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে সময় দিন। পেশাদারিত্ব বাড়তে থাকবে। ক্ষেত্রে পরিশ্রম করলে সফলতা আসবেই। পার্থক্যের সম্মুখীন হতে হবে। অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। যার কারণে খরচ বাড়তে পারে। দিনটা মিশ্র কাটবে। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে।  

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। কাজে গতি আসবে।  ধর্মীয় বিশ্বাস মজবুত হবে। কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে। বিনিয়োগের ভাল সম্ভাবনা। প্রত্যাশিত সাফল্য পাবেন। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। সঙ্গীর ভূমিকা পালন করবেন। দাম্পত্য জীবন সুখের হবে।   

Advertisement

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

প্রভাব বাড়বে। পরিশ্রম করুন, ভাল ফল পাবেন। চাকুরিজীবীরা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। সামাজিক জীবন ভাল কাটবে। বুদ্ধিমত্তার সঙ্গে পদক্ষেপ নিন। আপনি বিভিন্ন সম্পদ থেকে সুবিধা পাবেন। বদলি সম্ভব। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। উত্তেজনা বাড়াবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সাহস বাড়বে। শিক্ষার্থীরা  সপ্তাহের শুরুতে কোনও ভাল খবর পেতে পারেন।  ব্যয় হবে তবে, এই ব্যয় হবে শুভ কাজে। অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। অতিরিক্ত চিন্তা করবেন না। সহযোগিতায় আয় বাড়তে পারে।মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে।  কাজের ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরিজীবীদের অতিরিক্ত কাজ থাকবে। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। অন্যান্য মানষের স্বাস্থ্য ভাল হবে। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল। তাড়াহুড়ো করবেন না। কোনও ধরনের অবহেলা করবেন না। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। অংশীদারিত্বে করা কাজ সুফল দেবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

জমি তৈরির মামলা হবে।ব্যয় কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। চাকরিতে সহকর্মীদের সহযোগিতা থাকবে। এই সময়ে আপনার সঞ্চয় যথেষ্ট হবে। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে লাভ হবে না। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

চিন্তায় থাকতে পারেন। কাজের ব্যবস্থাপনায় মনোযোগ বাড়ান। সাহস ও শক্তি বাড়তে থাকবে। ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের আয় স্বাভাবিক থাকবে। অপূর্ণ স্বপ্নওপূরণ হবে। আপনি কঠোর পরিশ্রম এবং যুক্তি দিয়ে সাফল্য পাবেন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। এই সময়টা যুবকদের জন্য ভাল হতে পারে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ধনাগম। শুভ বৃদ্ধি পেতে চলেছে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। এই সপ্তাহে একটু সতর্ক থাকুন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

অগ্রগতির অনেক সুযোগ থাকবে। জীবনে দ্বন্দ্ব দেখা দেবে।  আচার- অনুষ্ঠান বাড়তে চলবে। আপনি উদ্যমী বোধ করবেন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। সকলে আপনার কাজের প্রশংসা করবে। অসাধুতা। বিরোধীরা শান্ত থাকবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement