scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips: আগামী একমাস সাবধানে থাকুন এই ৩ রাশি, বিপদ কাটবে কবে?

Rashifal Zodiac Astro Tips: Tips: ফেব্রুয়ারি মাসের ১৩ তারিখ সূর্য ঘর পরিবর্তন করে মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। কুম্ভ রাশিতে মিলেছে সূর্য ও শনি,গ্রহ। এই অশুভ প্রভাবের জন্য কিছু রাশির জন্য খারাপ সময় শুরু হচ্ছে। আগামী এক মাস সাবধানে থাকুন এই ৩ রাশি, বিপদ কাটবে কবে?

Advertisement
আগামী একমাস সাবধানে থাকুন এই ৩ রাশি, বিপদ কাটবে কবে? আগামী একমাস সাবধানে থাকুন এই ৩ রাশি, বিপদ কাটবে কবে?
হাইলাইটস
  • আগামী একমাস সাবধানে থাকুন
  • বিপদের সম্ভাবনা এই ৩ রাশির

Rashifal Zodiac Astro Tips: ফেব্রুয়ারি মাসের ১৩ তারিখ সূর্য ঘর পরিবর্তন করে মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। কুম্ভ রাশিতে মিলেছে সূর্য ও শনি,গ্রহদের অশুভ প্রভাবে কিছু রাশির জন্য খারাপ সময় শুরু হচ্ছে। ১৫ মার্চ পর্যন্ত পর্যন্ত আপনাদের সাবধানে থাকতে হবে। দেখুন কোন কোন রাশি রয়েছে।

কুম্ভ (Aquarious)

সূর্য ও শনির কারণে এই রাশিদের অশুভ সময় শুরু হবে। এই সময়ে আপনি যা চাইবেন তাই করতে পারবেন না। আপনার গলা ও মুখে নানান সমস্যা হতে পারে। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে সুখ আসবে না। পারিবারিক জীবনে আপনি সুখী হবেন না। বাবা মায়ের পূর্ণ সমর্থন পাবেন না। আর্থিক দিকে নানান অবনতি আসবে। ব্যবসায় মাথা ঠান্ডা রেখে যদি আপনি এইসব কাজ করেন তাহলে আপনার জীবনে সাফল্যের মুখ দেখতে পাবেন। 

মকর (Capricorn)

মাথা ঠান্ডা রেখে কাজ করবেন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে। সর্দি, কাশি জ্বর হতে পারে আপনার। কোনোও কাজেই আপনি সাফল্য পাবেন না। নতুন কোন চুক্তিতে আপনি সই করবেন না। নানান অসুবিধার সম্মুখীন হতে হবে আপনাকে। এই সময়ে আপনাদের আরথিকদিকে অবনতি হতে পারে। আপনার বাড়ির কোন ব্যক্তির শরীর খারাপের জন্য হাসপাতালে আপনাকে ভর্তি হতে পারে। সেখান থেকে আর্থিক দিকের যথেষ্ট ব্যয় হবে। যদি আপনি যানবাহনে চলাচল করেন তাহলে খুব সাবধানে উঠবেন তাতে। যদি আপনি গাড়ি চালান তাহলে খুব সাবধানে টা চালাবেন।

কর্কট (Cancer)

আর্থিক দিকে নানান অসুবিধার সম্মুখীন হতে হবে। এসময় আপনার শনি ও সূর্য একসঙ্গে আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে। এসময় বড়দের স্বাস্থ্যের যত্ন নিন। বাড়ির সঙ্গে মেলামেশা ঠিক রাখার চেষ্টা করুন। মাথা ঠান্ডা করে চলুন। দূরে কোথাও ঘুরতে যাবেন না। সেখানে আপনার সাফল্য মিলবে না। আর্থিক দিকে অবনতি হওয়ার কারণে মানসিক চাপ আপনার বাড়বে। মানসিক চাপের কারণে শরীর খারাপ হতে পারে। শরীর খারাপ হলে দ্রুত চিকিৎসার পরামর্শ নিন। দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। আর্থিক অবস্থা আপনার ভালো যাবেন না।
 

Advertisement

 

Advertisement