scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips: দু'দিন পর থেকে ৪ রাশির সুদিন ফিরছে, কারা আছেন তালিকায়?

Rashifal Zodiac Astro Tips: ১৬ মার্চ, ২০২৩ তারিখে, বুধ গ্রহ কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে গমন করবে। দেবগুরু বৃহস্পতি ইতিমধ্যে মীন রাশিতে আছেন। এখন মীন রাশিতে বুধ ও বৃহস্পতির মিলন হতে চলেছে। ১৬ মার্চ বুধের গমন বা রাশি পরিবর্তনের ফলে অনেকেই অনেক সুবিধা পাবেন। এই রাশিগুলির উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে।

Advertisement
দু'দিন পর থেকে ৪ রাশির সুদিন ফিরছে, কারা আছেন তালিকায়? দু'দিন পর থেকে ৪ রাশির সুদিন ফিরছে, কারা আছেন তালিকায়?
হাইলাইটস
  • দু'দিন পর থেকে ৪ রাশির সুদিন ফিরছে
  • কারা আছেন তালিকায়? জেনে নিন

Rashifal Zodiac Astro Tips: এই সময়ে বুধ কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে এবং শনি ও সূর্যের সঙ্গে একটি সংযোগ তৈরি হচ্ছে। এরপরে, ১৬ মার্চ, ২০২৩ তারিখে, বুধ গ্রহ কুম্ভ রাশি ছেড়ে মীন রাশিতে গমন করবে। দেবগুরু বৃহস্পতি ইতিমধ্যে মীন রাশিতে আছেন। এখন মীন রাশিতে বুধ ও বৃহস্পতির মিলন হতে চলেছে। ১৬ মার্চ বুধের গমন বা রাশি পরিবর্তনের ফলে অনেকেই অনেক সুবিধা পাবেন। এই রাশিগুলির উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা বুধের অধিগ্রহণে লাভবান হবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী চাঁদের পরে, বুধই একমাত্র গ্রহ যা দ্রুত গতিতে চলে এবং প্রতি ২৩ দিনে তার রাশি পরিবর্তন করে। তবে কিছু বিশেষ পরিস্থিতিতে রাশি পরিবর্তনের সময় পার্থক্য হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধের নিজস্ব কোনও বিশেষ প্রভাব নেই। কিন্তু তারা যে গ্রহের সঙ্গে থাকে সে অনুযায়ী ফল দেওয়া শুরু করে।

আরও পড়ুনঃ শিলিগুড়ি থেকে মাত্র ১০০ টাকায় ঘুরে আসুন এই ৭ জায়গা, দেখে মন ভরে যাবে

বৃষ (Taurus)

বৃষ রাশির জাতক জাতিকারা বুধের গোচরে প্রচুর সুবিধা পেতে চলেছেন। এই মাসে বেতন বৃদ্ধি এবং পুরানো বিনিয়োগগুলিও লাভবান হতে পারে। সেই সঙ্গে এই সময়টা বিনিয়োগের জন্যও ভাল। এই সময়ে করা বিনিয়োগ ভবিষ্যতে লাভ দেবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনি বিবাহিত জীবন থেকে কিছু সুখবর শুনতে পারেন।

মীন (Pieces)রাশি

বুধের গমন মীন রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আপনার কর্মজীবনে অগ্রগতি হবে এবং এই সময়ে একটি বড় সাফল্য অর্জন হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে তবে এর জন্য আপনাকে একটি বাজেট তৈরি করতে হবে এবং হাঁটতে হবে।

Advertisement

মিথুন (Gemini)

মীন রাশিতে বুধের গমন মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার সমস্ত কাজ সম্পন্ন হতে শুরু করবে এবং সম্মান বৃদ্ধি পাবে। চাকরি পেশার সঙ্গে যুক্ত থাকলে পদোন্নতি হতে পারে। একই সঙ্গে বেকারদের চাকরি খোঁজার কাজও সম্পন্ন হবে।

কর্কট (Cancer)

কর্কট রাশির বুধের গমনের কারণে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যে ক্ষেত্রে যুক্ত আছেন সেই ক্ষেত্রে আপনার ভাল পারফরম্যান্স থাকবে এবং আপনার ইচ্ছা পূরণ হবে। পিতার সঙ্গে সম্পর্কের মধুরতা থাকবে।

 

 

 

 

 

 

 

 

 

Advertisement