scorecardresearch
 

Rashifal Astro Maharajdhan Yog: বাংলা নতুন বছরেই শাপমুক্তি, ৩ রাশির সিন্দুক উপচে পড়বে টাকায়

Rashifal Astro Zodiac Maharajdhan Yog: শুক্র গ্রহ বৃষ রাশিতে পাড়ি দিয়ে মহাধন রাজ যোগ সৃষ্টি করেছে। এই রাজযোগ ৩টি রাশির জাতকদের জন্য দারুণ হয়ে ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক বাংলার নতুন বছরের কোন কোন রাশির ভাগ্য খুলছে। কোষাগার ভরতে চলেছে অঢেল টাকায়।

Advertisement
বাংলা নতুন বছরেই শাপমুক্তি, ৪ রাশির সিন্দুক উপচে পড়বে টাকায় বাংলা নতুন বছরেই শাপমুক্তি, ৪ রাশির সিন্দুক উপচে পড়বে টাকায়
হাইলাইটস
  • বাংলা নতুন বছরেই শাপমুক্তি
  • ৩ রাশির সিন্দুক উপচে পড়বে টাকায়

Rashifal Astro  Zodiac  Maharajdhan Yog: যে রাশির জন্মকুণ্ডলিতে শুক্র ভাল থাকে সেই ব্যক্তি প্রচুর ধন-সম্পদ লাভ করেন। তাঁর জীবন ভালোবাসায় পূর্ণ থাকে। পাশাপাশি বিলাসবহুল জীবনযাপন করেন। সম্প্রতি শুক্র গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করেছে। শুক্র, বৃষ রাশির অধিপতি এবং শুক্রের নিজস্ব রাশিঘরে প্রবেশ করে খুব গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। এর সঙ্গে শুক্র গ্রহ বৃষ রাশিতে পাড়ি দিয়ে মহাধন রাজ যোগ সৃষ্টি করেছে। এই রাজযোগ ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক বাংলার নতুন বছরের কোন কোন রাশির সৌভাগ্য খুলছে।

আরও পড়ুনঃ লিচু ওজন তো কমায়ই, প্যারালাইসিস রোখারও ক্ষমতা আছে

কন্যা (Virgo)

শুক্র গ্রহের মাধ্যমে বৃষ রাশিতে প্রবেশ করে মহাধন যোগ সৃষ্টি করছে। তাই এই রাশির জাতক জাতিকাদের সর্বোচ্চ সুবিধা দেওয়া হবে। বলা যায় এই মহাধন যোগ বৃষ রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এর পাশাপাশি তার রাশি পরিবর্তন রাশিতে শষ ও মহালক্ষ্মী যোগও তৈরি হচ্ছে। তাই এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরিতে পদোন্নতি পাবেন। বেকারদের কর্মসংস্থান হবে।

বৃষ (Taurus)

রাশিতে শুক্রের গমন কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা হঠাৎ অর্থ পেতে পারেন। আপনি অনেক ভাগ্য পাবেন. তাই সব কিছু পূর্ণ মন দিয়ে করুন। আপনি অবশ্যই সফলতা পাবেন। এই ব্যক্তি বিদেশ সফরেও যেতে পারেন। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পেতে পারেন।

মকর (Capricorn)

মহাধন যোগ মকর রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা চাকরি ব্যবসায় অগ্রগতি পাবেন। অর্থ লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে, যা আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর করবে। ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। অবিবাহিতদের বিয়ে হতে পারে।

Advertisement

 

Advertisement