scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips: ২০ বছর পর একসঙ্গে চার যোগ, গুরু ও সূর্যের কৃপায় অর্থের সঙ্গে বিপুল খ্যাতির যোগ

Rashifal Zodiac Astro Tips ২০ বছর পর ৪ টি রাজযোগ তৈরি হতে চলেছে। কাকতালীয় ঘটনাটি ২০ বছর আগে শেষবার ঘটেছিল। শশ, বুধাদিত্য, নীচভঙ্গ এবং হংস রাজযোগ। এই চার যোগে গুরু ও সূর্যের কৃপায় অর্থের সঙ্গে বিপুল খ্যাতির যোগ।

Advertisement
২০ বছর পর একসঙ্গে চার যোগ, গুরু ও সূর্যের কৃপায় অর্থের সঙ্গে বিপুল খ্যাতির যোগ ২০ বছর পর একসঙ্গে চার যোগ, গুরু ও সূর্যের কৃপায় অর্থের সঙ্গে বিপুল খ্যাতির যোগ
হাইলাইটস
  • ২০ বছর পর একসঙ্গে চার যোগ
  • গুরু ও সূর্যের বিপুল কৃপা বর্ষণ
  • অর্থের সঙ্গে বিপুল খ্যাতির যোগ

Rashifal Zodiac Astro Tips: কোনও গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে কোনও গ্রহ অতিক্রম করে, তখন বিভিন্ন যোগ তৈরি হয়। কখনও এই যোগ শুভ কখনও আবার খারাপ ফল দেয়। সম্প্রতি ২০ বছর পর ৪ টি রাজযোগ তৈরি হতে চলেছে। কাকতালীয় ঘটনাটি ২০ বছর আগে শেষবার ঘটেছিল। শশ, বুধাদিত্য, নীচভঙ্গ এবং হংস রাজযোগ। এই চার যোগে রাশিচক্রের তিন রাশির জন্য দারুণ সুযোগ তৈরি করতে চলেছে। এই সময়ে ৩টি রাশির জাতক এই সময়ে অর্থ ও উন্নতি লাভ করবেন। এই রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে জানুন।

আরও পড়ুনঃ নিজের ভাগ্যকে বশে রাখতে পয়লা বৈশাখে এই কাজ করুন, ফল মিলবেই

মেষ (Aries)

২০ বছর পরে গঠিত এই যোগের ফলে মেষ রাশির মানুষের জন্য উপকারী হতে চলেছে। এতে আকস্মিক সম্পদের আশীর্বাদ এবং ইচ্ছা পূরণ হবে। অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। আয়ের নতুন উৎস খুলবে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো অফার পাবেন। এই সময়ে, স্থানীয়দের সমস্ত ইচ্ছা পূরণ হবে।

মকর (Capricorn)

এই রাজযোগ এই রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। গজকেশরী, বুধাদিত্য ও নীচভঙ্গ রাজযোগ তৈরি হচ্ছে। এই সময়ের মধ্যে মকর রাশির ব্যক্তি অর্থ এবং সম্পত্তি ক্রয়ের সুবিধা পেতে দেখা যাবে। বিবাহের জন্য সঙ্গী খুঁজছেন এমন লোকের সন্ধান সম্পন্ন হবে।ভাইবোনের সহযোগিতা পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (Aquarious)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি ২০ বছরে ৪ টি রাজ যোগের সৃষ্টি কুম্ভ রাশির মানুষের জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে এই রাশির জাতকরা আকস্মিক আর্থিক সুবিধা পাবেন। একজন ব্যক্তির ব্যক্তিত্বে কথার প্রভাব দেখা যাবে। এমন পরিস্থিতিতে তাদের প্রভাব অর্থনৈতিক ও দৈহিক জীবনে দেখা যায়। এই সময়ে, জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। অর্থ ও খ্যাতি দুইই আসবে।

Advertisement

 

Advertisement