scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips guru chandali yoga: ৬ মাস সাবধানে পার করুন ৩ রাশির জাতকরা, কারা রয়েছেন তালিকায়?

Rashifal Zodiac Astro Tips guru chandali yoga: এপ্রিল মাসে রাহু ও বৃহস্পতির মিলন ঘটবে। বর্তমানে রাহু মেষ রাশিতে বসেছে। বৃহস্পতিও মীন রাশি ছেড়ে ২২ এপ্রিল মেষ রাশিতে আসবেন। এভাবে উভয় গ্রহের মৈত্রী গড়ে উঠবে। কিন্তু জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও রাহুর সংমিশ্রণকে গুরুচন্ডাল যোগ বলা হয়। বিশেষজ্ঞদের মতে, আগামী ৬ মাস এই যোগ থাকবে।

Advertisement
৬ মাস সাবধানে পার করতে হবে ৩ রাশির জাতকদের, কারা রয়েছেন তালিকায়? ৬ মাস সাবধানে পার করতে হবে ৩ রাশির জাতকদের, কারা রয়েছেন তালিকায়?
হাইলাইটস
  • ৬ মাস সাবধানে পার করতে হবে ৩ রাশির
  • জেনে নিন, কারা রয়েছেন তালিকায়?

Rashifal Zodiac Astro Tips guru chandali yoga: জ্যোতিষশাস্ত্রে রাহুকে অশুভ এবং বৃহস্পতিকে শুভ বলে মনে করা হয়। নেগেটিভ ও পজিটিভ মিলে নেগেটিভের বৈজ্ঞানিক তত্ত্ব মেনেই এই দুটি গ্রহ মিলিত হলে একটি অশুভ প্রভাব পড়বে। এটি সমস্ত রাশিচক্রের উপর নেতিবাচক প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে, তখন সমস্ত রাশি প্রভাবিত হয়। এপ্রিল মাসে রাহু ও বৃহস্পতির মিলন ঘটবে। বর্তমানে রাহু মেষ রাশিতে বসেছে। বৃহস্পতিও মীন রাশি ছেড়ে ২২ এপ্রিল মেষ রাশিতে আসবেন। এভাবে উভয় গ্রহের মৈত্রী গড়ে উঠবে। কিন্তু জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি ও রাহুর সংমিশ্রণকে গুরুচন্ডাল যোগ বলা হয়। বিশেষজ্ঞদের মতে, আগামী ৬ মাস এই যোগ থাকবে। বৃহস্পতির গুরুচন্ডাল যোগ তিনটি রাশির উপর খারাপ প্রভাব ফেলবে। এই রাশির জাতকদের খুব সাবধান হওয়া দরকার। আসুন তাদের সম্পর্কে আপনাকে বলি।

আরও পড়ুনঃ  আজ থেকে ৩ রাশির ধনবর্ষা যোগ, কারা হবেন মালামাল?

মেষ (Aries)

২২ এপ্রিলের পর এই রাশির ঊর্ধ্বাকাশে গুরুচণ্ডাল যোগ তৈরি হবে। এর মানে হল ২২ এপ্রিল থেকে ৩০ অক্টোবর পর্যন্ত সময়ে অর্থাৎ ৬ মাস আপনার জন্য অসুবিধা হবে। এই সময়ে, আপনাকে সমস্যার মধ্যে পড়তে হবে, আর্থিক সংকট দেখা দিতে পারে। মান এবং সম্মানও প্রভাবিত হতে পারে। স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini)

গুরুচন্ডাল যোগের কারণে কোনও খারাপ খবর পেতে পারেন। আর্থিক বিষয়েও সমস্যার সম্মুখীন হতে পারে। এমনকী কর্মক্ষেত্রেও বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে না।

ধনু (Sagittarius) 

গুরুচন্ডাল যোগের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। গাড়ি চালানোর সময় আরও সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি হতে পারে, যার কারণে মন খারাপ থাকবে। অজানা আশঙ্কায় অস্থির থাকতে পারেন। আপনার কর্মজীবনেও সমস্যার সম্মুখীন হতে হবে।

Advertisement

 

Advertisement