scorecardresearch
 

Jalamukhi Yoga June 2023: ৫ জুন থেকে শুরু হচ্ছে এই অশুভ যোগ, ভুলও এই কাজগুলি করবেন না

Jalamukhi Yoga June 2023: জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময়মতো তাদের ঘর পরিবর্তন করে ১২ রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। ঠিক তেমনি গ্রহরা ঘর পরিবর্তন করে নানান যোগও তৈরি করে। সেটি শুভ হতে পারে আবার অনেক সময় অশুভ হতে পারে। বলা হয়, গ্রহ ও নক্ষত্রের অবস্থানের ফলেই নানারকম যোগ তৈরি হয়। এই যোগ গুলির মধ্যে একটি হল জ্বালামুখী যোগ। এটি খুব খারাপ ও অশুভ যোগ। এই যোগের প্রভাব পড়ে ১২ রাশির ব্যক্তিদের উপরে। 

Advertisement
৫ জুন থেকে শুরু হচ্ছে এই অশুভ যোগ, ভুলও এই কাজগুলি করবেন না ৫ জুন থেকে শুরু হচ্ছে এই অশুভ যোগ, ভুলও এই কাজগুলি করবেন না
হাইলাইটস
  • জুনের শুরুতেই তৈরি হচ্ছে অশুভ জ্বালামুখী যোগ
  • এই কাজগুলি করলে বিপদ ডেকে আনবেন

Jalamukhi Yoga June 2023:  ৫ জুন জ্বালামুখী যোগ সকাল ৩টে ৩২ মিনিট থেকে শুরু হবে, যা চলবে ৬টা ৩৮ মিনিট পর্যন্ত। এই সময় কোনও শুভ কাজ না করাই ভালো বলে মনে করা হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে ৫ জুন অর্থাৎ আষাঢ় মাসের কৃষ্ণপক্ষের প্রতিপদ তিথিতে শুরু হবে এই জ্বালামুখী যোগ।

কী এই জ্বালামুখী যোগ?

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময়মতো তাদের ঘর পরিবর্তন করে ১২ রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। ঠিক তেমনি গ্রহরা ঘর পরিবর্তন করে নানান যোগও তৈরি করে। সেটি শুভ হতে পারে আবার অনেক সময় অশুভ হতে পারে। বলা হয়, গ্রহ ও নক্ষত্রের অবস্থানের ফলেই নানারকম যোগ তৈরি হয়। এই যোগ গুলির মধ্যে একটি হল জ্বালামুখী যোগ। এটি খুব খারাপ ও অশুভ যোগ। এই যোগের প্রভাব পড়ে ১২ রাশির ব্যক্তিদের উপরে। 

কখন হবে জ্বালামুখী যোগ?

তিথির অনুসারে সময় শুরু হবে সকাল ৬ টা ৩৮ মিনিটে। কখন তৈরি হয় জ্বালামুখী যোগ। জ্বালামুখী যোগ একটি অশুভ যোগ। তিথি ও নক্ষত্রের কারণেই তৈরি হয় এই যোগ। প্রতিপদ তিথিতে মূল নক্ষত্র থাকলেই তৈরি হবে এই অশুভ যোগ। এছাড়াও ধরণী নক্ষত্র অষ্টমী তিথিতে, কৃত্তিকা নক্ষত্রে নবমী তিথিতে থাকলে এবং রোহিণী নক্ষত্র ও দশম তিথিতে থাকলে হবে জ্বালামুখী যোগের উৎপত্তি।

জ্বালামুখী যোগের অশুভ প্রভাব

জ্বালামুখী যোগের অশুভ প্রভাবে মানুষের নানান কাজের অসুবিধার সৃষ্টি হয়।

১. অশুভ যোগে বিবাহের মতন শুভ কাজের এড়িয়ে চলাই ভালো। জীবনে নানান সমস্যা হয়। ৫ জুন সকাল বেলা তৈরি হবে এই যোগ। ওই সময়ে বিবাহ সংক্রান্ত নানান অনুষ্ঠান এড়িয়ে চলা উচিত। কোনও শুভ কাজ না করাই ভালো।

Advertisement

২. জ্বালামুখী যোগের সন্তানের জন্ম হলে নানান অসুবিধার সৃষ্টি হয়। তাদের জীবনে তেমন শুভ সময় লেখা থাকে না। তাদের নানান অসুবিধার মধ্য দিয়ে যেতে হয়। 

৩. যে ব্যক্তি জ্বালামুখী যোগের সময় হাসপাতালে ভর্তি হন, তাদের শরীরে রোগ ভোগ লেগেই থাকে, তারা রোগ থেকে সহজে বের হতে পারে না। তাদের শরীর সবসময়ই খারাপ থাকে। তারা মানসিকভাবে খুব দুর্বল থাকেন।

৪. জ্বালামুখী যোগের সময় কোনও শুভ কাজ যেমন করবেন না, সেই সময় বাড়ির ছাদ ঢালাই না, নতুন বাড়ি কেনার কথা ভাববেন না, তেমন কোন চাকরির পরীক্ষা ওই সময় না দেওয়াই ভালো।

 

Advertisement