scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips: চন্দ্রের সঙ্গে মিলনে ৩ রাশিকে ঢেলে দিয়ে যেতে চলেছে বৃহস্পতি

Rashifal Zodiac Astro Tips: বৃহস্পতি ও চন্দ্রের মিলনে তৈরি হবে 'গজকেশরী রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের উন্নতি করতে পারবেন। তিন রাশির জাতক জাতিকাদের জীবনে আর্থিক উন্নতি হবে, জেনে নিন সেই রাশির মধ্যে কারা রয়েছেন।

Advertisement
চন্দ্রের সঙ্গে মিলনে ৩ রাশিকে ঢেলে দিয়ে যেতে চলেছে বৃহস্পতি চন্দ্রের সঙ্গে মিলনে ৩ রাশিকে ঢেলে দিয়ে যেতে চলেছে বৃহস্পতি
হাইলাইটস
  • চন্দ্রের সঙ্গে মিলনে তৈরি হতে চলছে
  • ৩ রাশির সাফল্য ও অর্থের যোগ
  • ঢেলে দিয়ে যেতে চলেছে বৃহস্পতি

Rashifal Zodiac Astro Tips: ২২ এপ্রিল মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। সেই সময় সেখানে উপস্থিত থাকবে চন্দ্র। বৃহস্পতি ও চন্দ্রের মিলনে তৈরি হবে 'গজকেশরী রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের উন্নতি করতে পারবেন। তিন রাশির জাতক জাতিকাদের জীবনে আর্থিক উন্নতি হবে, জেনে নিন সেই রাশির মধ্যে কারা রয়েছেন। বৃহস্পতি যখন ঘর পরিবর্তন করে, তখন ১২ রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। আবার এই গ্রহ ঘর পরিবর্তন করে মাঝে মধ্যে শুভ ও অশুভ যোগও তৈরি করে থাকে।

আরও পড়ুনঃ সাড়ে ৭ ঘণ্টা বন্ধ থাকবে কলকাতা-উত্তরবঙ্গ ট্রেন চলাচল, দেখে নিন সূচি

মেষ (Aries)

গজকেশরী রাজযোগের কারণে এই রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। বৃহস্পতি ও চন্দ্রের মিলনের কারণেই এরা জীবনে সুখের মুখ দেখবেন। আপনাদের আর্থিক দিকে যেমন উন্নতি হবে ঠিক তেমনই প্রত্যেকটি কাজেই আপনারা সফলতা অর্জন করতে পারবেন। ব্যবসায় সাফল্যের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে এগিয়ে যেতে পারবেন । অবিবাহিতদের বিয়ে হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সময় আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা দিতে পারেন। এসময় কর্মজীবনে আপনি খুব উন্নতি করতে পারবেন। যারা সরকারি কাজ করছেন তাদের আর্থিক দিকে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি হতে পারে আপনাদের।

মিথুন (Gemini)

মিথুন রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। আপনাদের খুব ভালো হবে এই সময়ে। মনের ইচ্ছা পূরণ হওয়ার সময়। আর্থিক উন্নতি করতে পারবেন। আপনি সুখী হবেন। যারা শিক্ষার্থীর রয়েছেন তাদের পড়াশোনার জন্য সাফল্যের সময়ে শুরু হবে। এই সময় প্রেমের জীবনে আপনার সাফল্য আসবে। জীবনের সব অসুবিধার কাটিয়ে আসতে আসতে আপনি জীবনে এগিয়ে যেতে পারবেন। অংশীদারিত্ব ব্যবসায়ে বিনিয়োগ করতে পারেন। এই সময় আপনার ভাই বোনের পূর্ণ সহযোগিতা পাবেন।

Advertisement

ধনু (Sagittarius)

রাশি গজকেশরী রাজযোগের কারণে ধনু রাশি জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। এই সময় আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, কোনও গুরুত্বপূর্ণ কাজের সিদ্ধান্ত নিতে পারে তবে অবশ্যই মনে রাখবেন সেই সিদ্ধান্ত নেওয়ার আগে কিন্তু দুবার ভেবে তবেই নেবেন। জীবনে সাফল্যের সময় শুরু আপনাদের। দাম্পত্য জীবনে সুখের মুখ দেখবেন আপনি। মাথা ঠান্ডা রেখে সব কাজ করলে জীবনে আপনার সাফল্য নিশ্চিত।


 

Advertisement