scorecardresearch
 

Rashifal Zodiac Astro Tips Shani Uday: শনির উদয়ে কঠিন সময় পার করতে হবে ৩ রাশির জাতকদের, কবে থেকে?

Rashifal Zodiac Astro Tips Shani Uday: শনিকে আমরা কর্মদাতা বলেই জানি। এই গ্রহ ঘর পরিবর্তন করে কারোর ওপর শুভ প্রভাব ফেলে আবারও কারোর ওপর অশুভ প্রভাবও ফেলে। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অশুভ সময় শুরু হবে।

Advertisement
শনির উদয়ে কঠিন সময় পার করতে হবে ৩ রাশির জাতকদের, কবে থেকে? শনির উদয়ে কঠিন সময় পার করতে হবে ৩ রাশির জাতকদের, কবে থেকে?
হাইলাইটস
  • শনির উদয়ে কঠিন সময় তৈরি হচ্ছে
  • ৩ রাশির জাতকদের সাবধানে থাকতে হবে
  • ৫ মার্চ থেকে সময় খারাপ হবে এদের

Rashifal Zodiac Astro Tips Shani Uday: জানুয়ারি মাসের ৩০ তারিখ শনি গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করছে, মার্চের ৫ তারিখ সেই রাশিতে উদিত হতে চলেছে এই গ্রহ। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে অশুভ সময় শুরু হবে। শনিকে আমরা কর্মদাতা বলেই জানি। এই গ্রহ ঘর পরিবর্তন করে কারোর ওপর শুভ প্রভাব ফেলে আবারও কারোর ওপর অশুভ প্রভাবও ফেলে। শনি গ্রহের কু-দৃষ্টি যদি কোনও ব্যক্তির ওপরে পড়ে তাদের জীবনে নানান অসুবিধা আসে। আবার শনি-ই একমাত্র গ্রহ যে প্রতিটি ব্যক্তিকে তার কর্মফল অনুযায়ী ফল দিয়ে থাকেন। তাই আমরা এই গ্রহকে কর্মদাতা হিসেবে মানি।  আসুন জেনে নিই কোন কোন রাশির জাতক জাতিকাদের জীবনে অশুভ সময় শুরু হবে।

আরও পড়ুনঃ  ৪ গ্রহের ঘর বদল, ৩ রাশির মার্চেই পদোন্নতি-অর্থপ্রাপ্তির যোগ

কর্কট (Cancer)

রাশি এই রাশির অষ্টম ঘরে উদিত হবে শনি। প্রেম জীবন আপনার সাফল্য আসবে না। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। পরিবারের কারোর সমর্থন পাবেন না আপনি। এই সময় দূরে কোথাও ঘুরতে না যাওয়াই ভালো। এসময় আপনাকে খুব সতর্ক হয়ে পথে চলতে হবে। আপনার খারাপ ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনে আপনি সাফল্য অর্জন করতে পারবেন না। এই সময়ে যারা পড়াশোনা করেন সেখানে খুব একটা ভালো লাভ করতে পারবেন না। মাথা ঠান্ডা রেখে চললে কর্মক্ষেত্রে উন্নতি করতে পারবেন। এই সময় আপনার স্বাস্থ্যের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক (Scorpio)

এই রাশির চতুর্থ ঘরে উদিত হতে চলেছে শনি গ্রহ। এই সময় আপনাদের ভাই ভাইয়ে বিবাদ লেগে থাকবে। যারা প্রেমের সম্পর্কযুক্ত তাদের জীবনের সফল্য আসবে না। এসময় মাথা ঠান্ডা রেখে সব কাজ করলে তবেই আপনি জীবনে সাফল্য আসবে। দূরে কোথাও ঘুরতে যাবেন না। দাম্পত্য জীবনে আপনি সুখী হবেন না। সেই সঙ্গে আপনার জীবনে শনির সাড়েসাতির প্রভাব পড়বে।

Advertisement

মীন ( Pieces)

রাশি শনির এই রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করে আর্থিক দিকে অবনতি করবে। এই সময় আপনি কমক্ষেত্রে উন্নতি করতে পারবেন না। জীবনে সাফল্যের মুখ দেখবেন না। সব কাজে এগিয়ে যেতে পারবেন না। ব্যবসায় উন্নতি আটকে যেতে পারে।বিয়ে থেকে পারিবারিক জীবন ছন্নছাড়া থাকবে।

 

Advertisement