scorecardresearch
 

Rashifal Zodiac Bhadraraj yoga: বছরের শুরুতেই ভদ্ররাজ যোগ, এই ৫ রাশির অপ্রতিরোধ্য সাফল্যের ইঙ্গিত

Rashifal Zodiac Bhadraraj yoga: ৭ ফেব্রুয়ারি, ২০২৩-এ বুধ, মকর রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তন বছরের শুরুতেই ভদ্ররাজ যোগ তৈরি করবে। যা ৫টি রাশির জাতক জাতিকাদের প্রচুর সম্পদ ও সম্পত্তির অধিকারী করবে। সাফল্য হবে আকাশথছোঁয়া।

Advertisement
বছরের শুরুতেই ভদ্ররাজ যোগ, এই ৫ রাশির অপ্রতিরোধ্য সাফল্যের ইঙ্গিত বছরের শুরুতেই ভদ্ররাজ যোগ, এই ৫ রাশির অপ্রতিরোধ্য সাফল্যের ইঙ্গিত
হাইলাইটস
  • বছরের শুরুতেই ভদ্ররাজ যোগ
  • এই ৫ রাশির সাফল্য, টাকা-পয়সা
  • চেষ্টা করলেও আটকানো যাবে না

Rashifal Zodiac Bhadraraj yoga: বুধ গ্রহ ২০২২ সালের ডিসেম্বরের শেষ দিন থেকে ২০২৩ সালের শুরু পর্যন্ত বেশ কয়েকবার তার অবস্থান বদল করবে। আসন্ন ৩১ ডিসেম্বর, বুধ ধনু রাশিতে অবস্থান করবে এবং তারপর আগামী ১৮ জানুয়ারি, ২০২৩ তারিখে তিনি মার্গী হবে। ৭ ফেব্রুয়ারি, ২০২৩-এ মকর রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তন বছরের শুরুতেই ভদ্ররাজ যোগ তৈরি করবে। যা ৫টি রাশির জাতক জাতিকাদের প্রচুর সম্পদ ও সম্পত্তির অধিকারী করবে। 

হিন্দু জ্যোতিষ অনুসারে, বুধকে সম্পদ, বুদ্ধিদাতা হিসেবে বিবেচনা করা হয়। বুধ গ্রহের গোচরে আমাদের রাশিচক্রের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের জীবন নানা ভাবে প্রভাবিত হয়। আসুন দেখে নিই কোন পাঁচ রাশির লাভই লাভ।

মেষ (Taurus):

মেষ রাশির জাতকরা বুধের এই যোগ তৈরিতে ব্যাপক লাভবান হবেন। তাঁদের ভাগ্যনক্ষত্র উজ্জ্বল হতে চলেছে এবং তাঁরা জীবনের প্রতিটি কাজে সাফল্য পাবেন। যাঁরা পড়াশুনো করছেন তাঁরা নানা সুযোগ সুবিধা পাবেন। কেউ কেউ বিদেশ সফরে যাওয়ারও সুযোগ পাবেন। যে কোনও গুরুত্বপূর্ণ পরীক্ষা বা ইন্টারভিউতে সাফল্য পাবেন। জাতক-জাতিকাদের দারুণ আর্থিক যোগ রয়েছে।

মিথুন রাশি (Gemini):

মিথুন রাশির অধিপতিই বুধ। ফলে বুধের এই গোচর ও যোগ, এই রাশির জাতক-জাতিকাদের রাজা করে দিয়ে যেতে পারে।দাম্পত্য ও পারিবারিক সুখ বজায় থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। অংশিদারী ব্যবসায় প্রচুর লাভ। আর্থিক ভাবে জাতক-জাতিকাদের নানাভাবে ধন আসবে। এতদিন যত পরিশ্রম করতে হয়েছে ততটা করতে হবে না। অবিবাহিতদের বিয়ের যোগ তৈরি হচ্ছে।

ধনু রাশি (Sagittarius):

বুধ রাশি পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করবে এবং ৭ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখ পর্যন্ত সেখানেই অবস্থান করবেন। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা খুবই উপকৃত হবেন। কর্মজীবনে তাঁদের অগ্রগতি লাভ করবেন। ব্যবসার পরিধি বাড়বে। ঘুরতে যাওয়ার সুযোগ মিলতে পারে। বিনিয়োগের জন্য এটি ভাল সময়। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। বিতর্কিত বিষয়ে সাফল্য আসতে চলেছে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius):

বুধের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতক-জাতিকাদের দারুণ সুযোগ-সুবিধা দেবে। তাঁদের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পদোন্নতি পাওয়ার যোগ। ব্যবসায়ীরা লাভবান হবেন। আয়ের নতুন পথ তৈরি হবে। রাজনীতির সঙ্গে সক্রিয় ভাবে যুক্ত ব্যক্তিরা বড় পদ পেতে পারেন। বিনিয়োগ থেকে জাতক-জাতিকারা দারুন লাভ পাবেন।

মীন রাশি (Pisces):

বুধের এই যোগে মীন রাশির জাতক-জাতিকাদের জীবনে উন্নতির সুযোগ নিয়ে আসবে। ব্যবসার জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে বা যাঁরা ইতিমধ্যেই চাকরি করছেন তাঁদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা আর্থিক সাফল্য পেতে পারেন।

 

Advertisement