scorecardresearch
 

Safla Ekadashi Lucky Zodiacs: সোমবার সফলা একাদশীতে বিষ্ণুর কৃপায় ৪ রাশি, ধনলাভ-কাটবে বাধা

এই দিনে তিনটি শুভ যোগও তৈরি হচ্ছে। যার কারণে একাদশীর গুরুত্ব আরও বেড়েছে।  ৩টি শুভ যোগ তৈরি হচ্ছে- সফলা একাদশীর দিন সূর্য ও বুধের মিশ্রণে বুধাদিত্য রাজ যোগ তৈরি হচ্ছে। অন্যদিকে বুধ ও শুক্রের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এর সঙ্গে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগও।

Advertisement
সফলা একাদশীতে ভাগ্যোদয় ৪ রাশির। সফলা একাদশীতে ভাগ্যোদয় ৪ রাশির।
হাইলাইটস
  • সোমবার সফলা একাদশী।
  • খুলছে ৪ রাশির ভাগ্য।

সাফলা একাদশীতে বিষ্ণুর পুজো করা হয়। পঞ্জিকা মতে, বছরে ২৪টি একাদশী হয়। এই দিনে উপবাস করে বিষ্ণুর পুজো করেন ভক্তরা। এর মধ্যে সফলা একাদশী পড়েছে ১৯ ডিসেম্বর, সোমবার। পৌষ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি উদযাপিত হয় সফলা একাদশী। এই দিনে তিনটি শুভ যোগও তৈরি হচ্ছে। যার কারণে একাদশীর গুরুত্ব আরও বেড়েছে।  ৩টি শুভ যোগ তৈরি হচ্ছে- সফলা একাদশীর দিন সূর্য ও বুধের মিশ্রণে বুধাদিত্য রাজ যোগ তৈরি হচ্ছে। অন্যদিকে বুধ ও শুক্রের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে। এর সঙ্গে তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগও।

বৃষ রাশি-তিনটি শুভ যোগ তৈরি হওয়ার কারণে আপনি অর্থ পেতে পারেন। ব্যবসায় লাভ করবেন। এর পাশাপাশি আপনি ভাগ্যের সমর্থনও পাবেন। আটকে থাকা কাজগুলি শেষ হবে। এই শুভ যোগের ফলে চাকরিজীবীরা ভাগ্যের সঙ্গ পাবেন। ঊর্ধ্বতন কর্মীদের সহযোগিতা পাবেন।

সিংহ রাশি-তিনটি শুভ যোগ গঠনের কারণে আয়ের পথ প্রশস্ত হবে। একই সঙ্গে আয়ের নতুন মাধ্যমও তৈরি হতে পারে। শত্রুদের বিরুদ্ধে জয় করতে সফল হতে পারেন। কাজের জন্য আপনাকে বাইরে যেতে হতে পারে। সন্তানের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। সেই সঙ্গে আপনি জীবন সঙ্গীর সমর্থনও পাবেন।

তুলা রাশি- তিনটি শুভ যোগের ফলে কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে আপনার উন্নতি হবে। এই সময়ে আপনি ব্যবসায় নতুন অর্ডার পাবেন। সেই সঙ্গে আপনার আর্থিক অবস্থা আগের থেকে আরও মজবুত হবে। এই সময়ে লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করুন। অন্যথায় ক্ষতি হতে পারে। মামলা-মোকদ্দমায় সাফল্য পাবেন। চাকরিজীবীরা কর্মস্থলে উন্নতি লাভ করবেন। পাবেন ভাগ্যের সঙ্গ।  

ধনু রাশি- একাদশীর দিনে বুধাদিত্য যোগ গঠিত হচ্ছে। তা ধনু রাশির জাতক-জাতিকাদের দুর্দান্ত সুবিধা দেবে। যাঁরা এই সময়ে বিনিয়োগ করতে চান তাঁদের জন্য এই সময়টা অনুকূল। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। সিনিয়র ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। এই সময়ে লেনদেনে সতর্ক থাকুন। শত্রুদের থেকে সাবধান হোন। অর্থকড়ি প্রাপ্তির দিক থেকে এটা শুভ সময়। 

Advertisement

আরও পড়ুন- অর্থ উপার্জনে লাকি এই ৫ রাশি, জীবনে কখনও টাকার অভাব হয় না

Advertisement