scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ০৫ ফেব্রুয়ারি, ২০২৩: প্রাক্তনের সঙ্গে ফের সম্পর্ক দানা বাঁধতে পারে

Dhanu Dainik Rashifal 05 February 2023: স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করবেন না। ধৈর্য্য ধারন করুন। কাজের অবস্থা প্রভাবিত হতে পারে। শিল্প ব্যবসায় ধারাবাহিকতা বজায় রাখবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তুলনামূলক ভালো করবেন। বন্ধুদের সঙ্গে থাকবে। ব্যক্তিগত কাজে প্রভাব পড়বে। নতুন চুক্তিতে সতর্ক থাকুন।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু- স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করবেন না। ধৈর্য্য ধারন করুন। কাজের অবস্থা প্রভাবিত হতে পারে। শিল্প ব্যবসায় ধারাবাহিকতা বজায় রাখবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তুলনামূলক ভালো করবেন। বন্ধুদের সঙ্গে থাকবে। ব্যক্তিগত কাজে প্রভাব পড়বে। নতুন চুক্তিতে সতর্ক থাকুন। অংশীদারদের সহযোগিতা বজায় থাকবে। সক্রিয়ভাবে আলোচনায় অংশগ্রহণ করবেন। কঠোর পরিশ্রমে বিশ্বাস করুন। আত্মবিশ্বাস বাড়ান। কাজের ব্যবসায় রুটিন বজায় থাকবে। ক্ষমার বোধ আছে। 

অর্থ, লাভ, পেশা- অনির্দেশ্যতা থাকতে পারে। নতুন লোকের সঙ্গে সতর্ক থাকুন। ক্যারিয়ার ট্রেডিং ধারাবাহিকতা বৃদ্ধি করুন। স্মার্ট ওয়ার্কিং অবলম্বন করুন। পরিকল্পনা স্বাভাবিক হবে। আপনার প্রিয়জনের কথায় গাম্ভীর্য বজায় রাখুন। বোঝাপড়া এবং শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। তথ্য ও যুক্তির উপর জোর দিন। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। অফার পাবেন। অভিজ্ঞদের সঙ্গে যোগাযোগ রাখবে। মামলা বিচারাধীন থাকতে পারে। সংযমী হন।

প্রেম, বন্ধুত্ব- আবেগের দিকটি আরামদায়ক হবে। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকুন। সম্পর্ক গতি পাবে। প্রয়োজনীয় আলোচনা এগিয়ে নিয়ে যাবে। প্রিয়জনের সঙ্গে থাকবে। সাম্য সম্প্রীতি বজায় রাখবে। কাছের মানুষ খুশি হবে। ভারসাম্য বাড়ান। প্রাক্তন সম্পর্ক শক্তিশালী হবে। অজানা থেকে দূরত্ব বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল- ব্যবস্থা ঠিক রাখবে। আভিজাত্য বাড়বে। আলোচনায় স্পষ্ট হবে। জীবনযাপন স্বাভাবিক হবে। কথাবার্তা ও আচরণের ওপর জোর দেবে। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হবেন।

শুভ সংখ্যা: ১, ২, ৩

শুভ রং: জাফরানের মতো

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। ওম সূর্যায় নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায় নমো নমঃ জপ করুন। প্রতিশ্রুতি রক্ষা করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। 

Advertisement

Advertisement