scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ পেশাগত কারণে ভ্রমণ হতে পারে

Dhanu Dainik Rashifal 1 December-2022: দূর দেশের বিষয়গুলি ঠিক হয়ে যাবে। ভ্রমণের ভালো সম্ভাবনা থাকবে। ভ্রাতৃত্ববোধ বাড়বে। আত্মীয়দের সঙ্গে ইতিবাচক সময় কাটবে। সাহস বাড়বে। গুরুত্বপূর্ণ আলোচনায় যুক্ত হবেন। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে।

ধনু রাশি ধনু রাশি

ধনু - দূর দেশের বিষয়গুলি ঠিক হয়ে যাবে। ভ্রমণের ভালো সম্ভাবনা থাকবে। ভ্রাতৃত্ববোধ বাড়বে। আত্মীয়দের সঙ্গে ইতিবাচক সময় কাটবে। সাহস বাড়বে। গুরুত্বপূর্ণ আলোচনায় যুক্ত হবেন। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। অনর্থক আলোচনা এড়িয়ে যাবে। সামাজিক কর্মকান্ডে সক্রিয়তা বজায় রাখবে। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন। সহযোগিতার বোধ বাড়বে। সম্পর্কের সুবিধা নেবে। দীর্ঘমেয়াদী লক্ষ্য পূরণ হবে। যোগাযোগ বাড়বে।

অর্থ, লাভ, পেশা- ব্যবসায়িক ভ্রমণ হতে পারে। বাণিজ্যিক বিষয়ে সাফল্য পাবেন। প্রতিশ্রুতি পূরণ করবে। মিটিং সফল হবে। ব্যবসায় সুখকর ফল হবে। পারফর্মিং আর্টের সুযোগ থাকবে। ভালো খবর পাবেন। ফোকাস বজায় রাখবে। আশানুরূপ লাভ হবে। পেশাগত কারণে ভ্রমণ হতে পারে। বিভিন্ন ক্ষেত্রে মঙ্গল থাকবে। সামঞ্জস্য এবং শেখার পরামর্শ বাড়বে। আর্থিক ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন।

প্রেম, বন্ধুত্ব- কাছের মানুষের সঙ্গে সময় কাটাবেন। মানসিক ভারসাম্য বজায় রাখবে। মনের বিষয়গুলো অনুকূল থাকবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। তথ্য শেয়ার করবে। বিশ্বাস রাখ। যোগাযোগ করলে ভালো হবে। বৈঠকের পরিধি বড় হবে। সবাইকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবেন। সমর্থন ও আস্থা পাবেন। অতিথিকে সম্মান করবে।

স্বাস্থ্য, মনোবল- নম্র থাকবে। ব্যক্তিগত প্রচেষ্টা গতি পাবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। সময় ব্যবস্থাপনা বাড়ান। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ১ এবং ৩

শুভ রং: জাফরান

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। পুরুষ সূক্ত এবং শ্রী সূক্ত পাঠ করুন এবং শুনুন। সোনালি হলুদ জিনিসপত্র ও ফলমূলের দান ও ব্যবহার বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।