scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১১ জুলাই , ২০২৪: কাজের মুনাফা বাড়তে থাকবে

আপনি আপনার অনুভূতি প্রকাশ করতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বিশ্বাস ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। সম্পর্কের শক্তি বজায় রাখবে। প্রেমের সম্পর্কের মধ্যে শুভতা থাকবে।

Advertisement
dhanu dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- ভাগ্যের সাহায্যে গুরুত্বপূর্ণ বিষয়গুলি সমাধান হবে। চারদিকে অনুকূলতা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদী কাজে সক্রিয়তা দেখাবে। পরিকল্পনায় মনোযোগ বাড়বে। সবার মধ্যে সহযোগিতার মনোভাব থাকবে। দূরের যাত্রা সম্ভব। কেরিয়ার এবং ব্যবসার দিকে মনোযোগ দেবেন। আত্মীয়স্বজন ও বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন। উচ্চশিক্ষা কার্যক্রম বৃদ্ধি পাবে। মুলতুবি পরিকল্পনা চূড়ান্ত করা হবে। ব্যবসায় গতি বজায় থাকবে। লাভের শতাংশ ভালো হবে। ব্যবস্থাপনা প্রশাসনে ইতিবাচকতা দেখাবে। আয় বাড়বে। প্রতিযোগিতা ধরে রাখবে। স্বাস্থ্যের উন্নতি হবে।


আর্থিক লাভ- গুরুত্বপূর্ণ কাজ ত্বরান্বিত হবে। কাজের মুনাফা বাড়তে থাকবে। গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করবে। পেশা ও ব্যবসায় অনুকূলতা থাকবে। আত্মবিশ্বাস দৃঢ় হবে। প্রয়োজনীয় কাজ করা হবে। কাজে ব্যস্ততা বাড়বে। সাফল্যের শতাংশের উন্নতি হবে। সম্পদ বৃদ্ধি হবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সম্পর্ককে পুঁজি করবে। বিভিন্ন ফলাফল অনুকূলে করা হবে। বিরোধী পক্ষ থেকে সতর্ক থাকবেন। বাধা আপনা আপনি দূর হয়ে যাবে।


প্রেমের বন্ধুত্ব- আপনি আপনার অনুভূতি প্রকাশ করতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বিশ্বাস ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। সম্পর্কের শক্তি বজায় রাখবে। প্রেমের সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। ব্যক্তিগত প্রচেষ্টা ফল দেবে। বৈঠকের সুযোগ থাকবে। পরিবারে সামঞ্জস্য বাড়বে। প্রিয়জন খুশি হবে। আস্থা বাড়বে। সুখ-দুঃখ ভাগাভাগি করবে।


স্বাস্থ্য মনোবল- উচ্চ মনোবল নিয়ে কাজ করা হবে। সম্প্রীতি বাড়বে। সক্রিয়তা বাড়াবে। উদ্দীপনায় ভরপুর থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ভদ্রভাবে কাজ করবে। ব্যক্তিত্বের উন্নতি হবে।

শুভ সংখ্যা: 1, 3 এবং 7

শুভ রং: আপেল সবুজ

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা করুন। ওম গন গণপতয়ে নমঃ জপ করুন। ধর্মীয় আচার-অনুষ্ঠানে যোগ দিন। তীর্থস্থানে যান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement