scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৩ অক্টোবর, ২০২৪: সাংসারিক মানুষদের জন্য দিনটা ভালো

আত্মীয়দের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। উপযুক্ত অফার প্রাপ্ত হবে. অতিথির আগমনে আনন্দ বাড়বে।

Advertisement
dhanu dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - পারিবারিক বিষয়ে সুখ ও সমৃদ্ধি থাকবে। ব্যক্তিগত বিষয়ে ভালো পারফর্ম করবে। প্রশাসনিক প্রচেষ্টা জোরদার করা হবে। সম্প্রীতির অনুভূতি বাড়বে। প্রথাগত বিষয়কে এগিয়ে নিয়ে যাবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। বড়দের সম্মান বজায় রাখবে। ভালো রুটিন বজায় রাখবে। সবার সাথে সুখ ভাগাভাগি করবে। প্রয়োজনীয় কাজে মনোযোগ বাড়বে। অতিথিরা আসবেন। বন্ধুরা সাহায্য করবে। স্বার্থপর সংকীর্ণতা পরিহার করুন। নম্রতা ও বিচক্ষণতা বজায় রাখবে।

আর্থিক লাভ- কর্মজীবন এবং ব্যবসায় ভাল পরিস্থিতি থাকবে। লাভের দিকটা ধারে থাকবে। আর্থিক বিষয়ে অনুকূল থাকবে। পেশাগত প্রচেষ্টা ইতিবাচক হবে। কাজ এবং ব্যবসায় নিবেদিত হবে। পৈতৃক কাজের সাথে তাল মিলিয়ে চলবে। সংগ্রহ বাড়বে। প্রতিভা প্রদর্শন একটি উত্সাহ পাবে। সক্রিয়তা ও সাহসিকতার মাধ্যমে সাফল্য বৃদ্ধি করবে। কর্মজীবন ও চাকরির কাজে এগিয়ে থাকবেন। অর্থনৈতিক অগ্রগতিতে উজ্জীবিত হবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। সবাই ক্ষতিগ্রস্ত হবে।

প্রেমের বন্ধুত্ব- আত্মীয়দের সঙ্গে সমন্বয় বজায় থাকবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। উপযুক্ত অফার প্রাপ্ত হবে. অতিথির আগমনে আনন্দ বাড়বে। মানসিক বিষয় নিয়ন্ত্রণ করবে। আনন্দ ও আনন্দের মুহূর্ত তৈরি হবে। দৃঢ়ভাবে তার মনের কথা বলবে। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। অতিথিদের স্বাগত জানাবেন। ভদ্র থাকবে।

স্বাস্থ্য নৈতিক- দায়িত্ব যত্ন নেওয়া হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। ভারসাম্য বাড়াবে। শৃঙ্খলা বজায় রাখবে। আচার-আচরণে মাধুর্য থাকবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 1, 3 এবং 7

শুভ রং: সূর্যোদয়

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। শুকনো ফলের প্রসাদ বিতরণ। সম্মান এবং মূল্যবোধ বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement