scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: কঠোর পরিশ্রম করলে কেমন কাটবে ধনু রাশির দিন?

Dhanu Dainik Rashifal 14 January 2022: সময় বোঝাপড়া ও সেবা নিয়ে এগিয়ে যাওয়ার লক্ষণ। প্রস্তুতি এবং সতর্কতার সাথে কাজ করুন। নিয়ম কানুন। শৃঙ্খলা আছে। পেশাদারিত্ব বাড়বে। কাজে স্বচ্ছতা থাকবে। সময় ব্যবস্থাপনা বাড়াবে। কাজের সম্পর্ককে অগ্রাধিকার দেওয়া হবে। কর্তব্য সচেতন হোন। লোভ ও প্রলোভন এড়িয়ে চলুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু রাশি- সময় বোঝাপড়া ও সেবা নিয়ে এগিয়ে যাওয়ার লক্ষণ। প্রস্তুতি এবং সতর্কতার সাথে কাজ করুন। নিয়ম কানুন। শৃঙ্খলা আছে। পেশাদারিত্ব বাড়বে। কাজে স্বচ্ছতা থাকবে। সময় ব্যবস্থাপনা বাড়াবে। কাজের সম্পর্ককে অগ্রাধিকার দেওয়া হবে। কর্তব্য সচেতন হোন। লোভ ও প্রলোভন এড়িয়ে চলুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।

অর্থ লাভ- পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণ করুন। কঠোর পরিশ্রম এবং শক্তি দিয়ে নিজের স্থান বজায় রাখুন।আর্থিক বিষয়ে অযত্ন করবেন না। কাজের সামঞ্জস্য স্বাভাবিক হবে। বাধা বৃদ্ধি পেতে পারে। 

বন্ধুত্ব-  আপনি প্রয়োজনীয় তথ্য পাবেন। অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। আত্মবিশ্বাস বাড়বে। সবার কথা শুনে  করুন।আপনি আপনার প্রিয়জনের সাথে গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে পারেন। প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবে।

স্বাস্থ্য মনোবল-  শৃঙ্খলা উপকারী হবে। গুরুতর রোগ দেখা দিতে পারে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আবেগ নিয়ন্ত্রণ করুন। ঝুঁকি নেবেন না।

শুভ অঙ্ক- ৩, ৮

শুভ রং - সাদা

আজকের প্রতিকার: উপদেষ্টাদের কথা শুনুন। ভগবান শ্রীহরি বিষ্ণুর নাম পাঠ করুন। শিব পরিবারের পূজা করুন।

Advertisement