scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ প্রত্যাশার চেয়েও বেশি আয় হবে

Dhanu Dainik Rashifal 14 May 2022: আর্থিক বিষয়ে প্রত্যাশার চেয়ে ভালো করবেন। ক্যারিয়ার ব্যবসা ভালো হবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জিত হবে। প্রতিশ্রুতি পূরণ করবে। ব্যবস্থাপনা সফল হবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। ঝুঁকি নেবে প্রতিযোগিতার অনুভূতি থাকবে। লাভের দিকে নজর দেবে।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু রাশি- আর্থিক বিষয়ে প্রত্যাশার চেয়ে ভালো করবেন। ক্যারিয়ার ব্যবসা ভালো হবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জিত হবে। প্রতিশ্রুতি পূরণ করবে। ব্যবস্থাপনা সফল হবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। ঝুঁকি নেবে প্রতিযোগিতার অনুভূতি থাকবে। লাভের দিকে নজর দেবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। বড়দের সহযোগিতা থাকবে। প্রতিযোগিতায় ভালো করবে। মনোবল থাকবে উঁচুতে। অভিজ্ঞতার সঙ্গে যোগাযোগ রাখবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে।

অর্থ লাভ- গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। ব্যবসা সম্প্রসারণের সুযোগ বাড়বে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। শিল্প ব্যবসায় সক্রিয়ভাবে কাজ করবে। নেতৃত্বের ক্ষমতা জোরদার হবে। চিন্তা করলে দারুণ হবে। গুরুত্বপূর্ণ বিষয় অনুকূলে করা হবে। সবাই সহযোগিতা করবেন।

প্রেম, বন্ধুত্ব-  সবার যত্ন নেবেন। বন্ধুরা খুশি হবে। পরিবারের সমর্থন পাবেন। অনুভূতি প্রকাশ করতে পারেন। বিনোদনের জন্য বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন। প্রেম মজবুত হবে। আত্মবিশ্বাস বাড়বে।

স্বাস্থ্য মনোবল-  সিদ্ধান্ত গ্রহণ জোরদার হবে। আলোচনায় এগিয়ে থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। উদ্দীপনা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। ব্যক্তিত্বের বিকাশ ঘটবে।

শুভ অঙ্ক- ২ এবং ৪

শুভ রং - ক্রিম

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেবের পূজা করুন। নবগ্রহদের পূজা করুন। বিজয়ের চেতনা বজায় রাখুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement