scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি আজ ধনুরাশিতে, জেনে নিন

Dhanu Dainik Rashifal 15 May 2022: লাভের দিকে মনোযোগ বাড়ানোর সময়। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে। অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ বাড়বে। পেশাগত ব্যবসায় সামঞ্জস্য থাকবে। আয়ের দিকে নজর দেবে। ব্যবস্থাপনার উন্নতি হবে। কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। পেশাদারদের সহযোগিতা পাবেন। সবার সাথে মিলেমিশে থাকবে।

ধনু রাশি ধনু রাশি

ধনু রাশি- লাভের দিকে মনোযোগ বাড়ানোর সময়। ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে। অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ বাড়বে। পেশাগত ব্যবসায় সামঞ্জস্য থাকবে। আয়ের দিকে নজর দেবে। ব্যবস্থাপনার উন্নতি হবে। কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। পেশাদারদের সহযোগিতা পাবেন। সবার সাথে মিলেমিশে থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবে। সম্পদ বৃদ্ধি পাবে। সম্পর্কের মধ্যে বিশ্বাস বাড়বে। সহকর্মীদের সহযোগিতা থাকবে। কাঙ্খিত কাজ হয়ে যাবে।

অর্থ লাভ- গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। ব্যবসা সম্প্রসারণের সুযোগ বাড়বে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। শিল্প ব্যবসায় সক্রিয়ভাবে কাজ করবে। নেতৃত্বের ক্ষমতা জোরদার হবে। চিন্তা করলে দারুণ হবে। গুরুত্বপূর্ণ বিষয় অনুকূলে করা হবে। সবাই সহযোগিতা করবেন।

প্রেম, বন্ধুত্ব-  সবার যত্ন নেবেন। বন্ধুরা খুশি হবে। পরিবারের সমর্থন পাবেন। অনুভূতি প্রকাশ করতে পারেন। বিনোদনের জন্য বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন। প্রেম মজবুত হবে। আত্মবিশ্বাস বাড়বে।

স্বাস্থ্য মনোবল-  সিদ্ধান্ত গ্রহণ জোরদার হবে। আলোচনায় এগিয়ে থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। উদ্দীপনা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। ব্যক্তিত্বের বিকাশ ঘটবে।

শুভ অঙ্ক- ২, ৩

শুভ রং - লাল

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেবের পূজা করুন। নবগ্রহদের পূজা করুন। বিজয়ের চেতনা বজায় রাখুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।