scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৬ মে, ২০২৪: স্বাস্থ্যের উন্নতি হবে

প্রেম ও বন্ধুত্বের সম্পর্কের মাধুর্য বাড়বে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। আবেগের বিষয়গুলো ভালো হবে। প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- ভাগ্যের শক্তি গুরুত্বপূর্ণ কাজে গতি দেবে। কাজ ও ব্যবসায় সামঞ্জস্য বজায় থাকবে। সব জায়গায় সুবিধা বাড়বে। চুক্তি ও চুক্তিতে তৎপরতা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি আনবে। বিশ্বাস ও বিশ্বাস বৃদ্ধি পাবে। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। বিভিন্ন ক্ষেত্রে ভালো করবে। পড়াশোনায় ভালো করবে। ধর্মীয় ও বিনোদনমূলক কর্মকান্ড বৃদ্ধি পাবে। মিথস্ক্রিয়া বাড়ানোর ওপর জোর দেবে। বৈঠকে যোগাযোগ বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। দ্রুত কাজ করুন।

আর্থিক লাভ- দায়ীদের কথায় মনোযোগ দেবেন। সব ক্ষেত্রেই চিত্তাকর্ষক পারফরম্যান্স থাকবে। ব্যবসায় গতি আসবে। লক্ষ্য গতি অর্জন করবে। কাজে সময় দিন। বিভিন্ন প্রচেষ্টা এগিয়ে নিয়ে যাবে। বাণিজ্যিক বিষয়ে ইতিবাচক হবে। ভাগ করে নেওয়া কাজের মাধ্যমে এগিয়ে যাবে। ক্যারিয়ারের উন্নতি হবে। দীর্ঘমেয়াদী কাজে গতি আসবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। কাজের প্রসারে সফল হবেন। মনোযোগ বাড়বে। প্রচেষ্টা চিত্তাকর্ষক থাকবে।


প্রেম ও বন্ধুত্বের সম্পর্কের মাধুর্য বাড়বে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। আবেগের বিষয়গুলো ভালো হবে। প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে। সম্পর্কের উন্নতি ঘটবে। মানসিক কার্যকলাপ উন্নত হবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। মনের বিষয়গুলো ইতিবাচক থাকবে। সংলাপের পক্ষ নিয়ে আলোচনা হবে।


স্বাস্থ্য মনোবল- সাফল্যের সুযোগ থাকবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। সাহসের সাথে সক্রিয়ভাবে কাজ করবে। মনোবল থাকবে উঁচুতে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 7
শুভ রং: সূর্যোদয়

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। হলুদ ফল ও ফুল নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। ধর্মীয় কাজে যোগ দিন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement