scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৭ জুলাই , ২০২৪: সম্পর্কের প্রতি সংবেদনশীল হবেন

গুরুত্বপূর্ণ কিছু বলার সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। আরামদায়ক হন। আপনি আপনার প্রিয়জনের জন্য সামর্থ্যের চেয়ে বেশি ব্যয় করতে পারেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- আর্থিক বিষয়ে অতিরিক্ত ব্যয় হবে। কেরিয়ার ব্যবসায় সতর্ক থাকবেন। বিচারিক বিষয়ে ধৈর্য ধরবেন। বাণিজ্যিক বিষয়ে তাড়াহুড়ো করবেন না। প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করবে। অগ্রাধিকার তালিকা তৈরি করে কাজ করবে। বৈদেশিক প্রচেষ্টা গতি পাবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। বিনিয়োগ বাড়াবে। খরচ বাড়তে থাকবে। সম্প্রসারণ পরিকল্পনা গতি পাবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকবে। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। বাজেটের দিকে মনোযোগ দিন। তাড়াহুড়ো করে এসো না। ব্যক্তিত্ব কার্যকর থাকবে।


লাভ: স্মার্ট ওয়ার্কিং বজায় রাখবে। নীতি বিধিতে ফোকাস বাড়াবে। আইনি বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। পেশাদাররা তাদের রুটিন বজায় রাখবেন। কাজ পেন্ডিং এড়িয়ে চলুন। দ্রুত মামলা নিষ্পত্তি করুন। ব্যবস্থাপনার ওপর জোর দেওয়া হবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যাবে। কাজে ধারাবাহিকতা বজায় থাকবে। ঝুঁকি নেবেন না। লেনদেনে স্বচ্ছতা আনুন। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকবেন। প্রতারকদের সম্পর্কে সচেতন হোন। দানের আগ্রহ থাকবে। দ্বিধা থেকে যাবে। কোন তাড়াহুড়ো নেই

প্রেমের বন্ধুত্ব- গুরুত্বপূর্ণ কিছু বলার সঠিক সুযোগের জন্য অপেক্ষা করুন। আরামদায়ক হন। আপনি আপনার প্রিয়জনের জন্য সামর্থ্যের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবে। নম্রতা ও সরলতা বজায় রাখবে। সম্পর্ক মজবুত হবে। যৌক্তিকতা বাড়াবে। ঐকমত্য ও সম্প্রীতির মাধ্যমে বিষয়গুলো সমাধান করা হবে।

স্বাস্থ্য মনোবল- স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। উৎসাহ বাড়বে। নৈতিকতার উপর জোর রাখবে। সম্পর্কের প্রতি সংবেদনশীল হবে। বাড়বে মৌসুমী সতর্কতা। অসাবধানতা দেখাবেন না। শৃঙ্খলা বজায় রাখুন।

ভাগ্যবান সংখ্যা: 3, 5 এবং 8
শুভ রং: আনারস
আজকের প্রতিকার: যথাযথ পদ্ধতিতে গণেশের পূজা করুন। মোদক অফার করুন। পানের মালা অর্পণ করুন। সবুজ আইটেম দান করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement