scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৭ অক্টোবর, ২০২৪: কর্মজীবন এবং ব্যবসায় এগিয়ে যাবেন

পারিবারিক সম্পর্ককে মজবুত করবে। সম্পর্কের প্রতি সম্মান বজায় রাখবে। নম্রতা এবং বিচক্ষণতার সাথে কাজ করুন। পারস্পরিক আস্থা বজায় রাখবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - দুপুরের খাবারের পরে, স্বতঃস্ফূর্ততা এবং সাজসজ্জা শক্তিশালী হবে। ব্যক্তিগত প্রচেষ্টা স্বাভাবিক থাকবে। পেশাদার বিষয়গুলিতে কার্যকর কর্মক্ষমতা বজায় রাখা হবে। বস্তুগত সম্পদ বৃদ্ধি পাবে। আকর্ষণীয় অফার পাবেন। প্রভাবশালী হবে। ধৈর্য্য ধারণ করুন এবং ধর্মের অনুসরণ করুন। পারিবারিক কাজে উৎসাহ দেখাবে। আবেগের উপর নিয়ন্ত্রণ রাখুন। লাভের প্রভাব স্বাভাবিক থাকবে পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। যানবাহন নির্মাণের ইচ্ছা বাড়বে। খুব ভেবেচিন্তে কাজ করুন। সিনিয়রদের সাথে যোগাযোগ বাড়ান।

আর্থিক সুবিধা: সকলের সাথে চেষ্টা করে আপনি কর্মজীবন এবং ব্যবসায় এগিয়ে যাবেন। কাজের সাফল্য আশা করা যায়। সিনিয়রদের থেকে সমর্থন থাকবে। স্বতঃস্ফূর্ততা এবং অভিযোজনযোগ্যতা বজায় থাকবে। মেধার উন্নতি ঘটবে। রুটিন ভালো থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে সুরাহা হবে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বাড়বে। সেবা ব্যবসায় আগ্রহ থাকবে। বাণিজ্যিক কাজে মনোযোগ দেবেন। স্বার্থপরতা ও সংকীর্ণতা পরিহার করবে। কর্ম পরিকল্পনা গতি পাবে। নীতি বিধি বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- পারিবারিক সম্পর্ককে মজবুত করবে। সম্পর্কের প্রতি সম্মান বজায় রাখবে। নম্রতা এবং বিচক্ষণতার সাথে কাজ করুন। পারস্পরিক আস্থা বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। প্রিয়জনের কথা শুনুন। আবেগ প্রকাশে এগিয়ে থাকবেন। সবার প্রতি সম্মান থাকবে। মনের বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। 


স্বাস্থ্য মনোবল- শাসনের ধারাবাহিকতা বাড়ান। নিজের প্রতি মনোযোগ থাকবে। সাজসজ্জা বাড়াবে। সংযমী হন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান।
ভাগ্যবান সংখ্যা: 3 8 9

শুভ রং: আলোর রশ্মির মতো

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে একটি ঘি প্রদীপ রাখুন। লাল এবং হলুদ আইটেম দান বৃদ্ধি. জেদ করবেন না।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement