scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৮ এপ্রিল, ২০২৪: আজ আর্থিক লাভের পথ খুলবে

সংকল্পের সঙ্গে সবকিছু সম্ভব হবে। মুলতুবি কাজ ত্বরান্বিত করবে। সাহস ও বীরত্ব বাড়বে। লক্ষ্য পূরণ করবে। বাণিজ্যিক কর্মকাণ্ড বাড়বে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • বৃহস্পতিবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - ভাগ্যের কারণে লক্ষ্য অর্জন করা সহজ হবে। সুবিধা পেতে সক্ষম হবে। প্রিয়জনের যত্ন নেবে। কাছের লোকেরা খুশি এবং সহায়ক হবে। কাঙ্খিত তথ্য পাওয়া যাবে। সবাইকে কানেক্ট করতে সফল হবে। থাকবে আস্থা ও বিশ্বাস। সব ক্ষেত্রে অসাধারণ পারফর্ম করবে। ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ থাকবে। বিভিন্ন পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। উচ্চশিক্ষার ওপর জোর দেওয়া হবে। লক্ষ্যে মনোযোগ বাড়ান। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বাণিজ্যিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। বিনোদনে আগ্রহী হবেন। সুযোগ থাকবেই।

অর্থ লাভ- সংকল্পের সঙ্গে সবকিছু সম্ভব হবে। মুলতুবি কাজ ত্বরান্বিত করবে। সাহস ও বীরত্ব বাড়বে। লক্ষ্য পূরণ করবে। বাণিজ্যিক কর্মকাণ্ড বাড়বে। বাধা স্বয়ংক্রিয়ভাবে দূর হয়ে যাবে। প্রভাব জোরদার হবে। সব ক্ষেত্রে কার্যকর হবে। ব্যবসা শৃঙ্খলা বজায় থাকবে। সম্প্রীতি বজায় রাখবে। বিভিন্ন বিষয়ে তাল মিলিয়ে চলবে। ইতিবাচকতা বজায় রাখবে। পেশাগত সম্পর্কের উন্নতি হবে। আর্থিক লাভের পথ খুলে যাবে।

প্রেম বন্ধুত্ব- প্রিয়জনের কাছ থেকে প্রত্যাশিত প্রস্তাব প্রাপ্ত হবে। ব্যক্তিগত সম্পর্কের জোর থাকবে। ব্যক্তিগত বিষয়ে উপকার হবে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। আত্মীয়দের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবে। মনে যা আছে তাই বলবেন। বন্ধুদের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বন্ধুত্ব শক্তি লাভ করবে। প্রতিশ্রুতি রক্ষা করবেন। মহানুভবতার সাথে কাজ করবে। ভালোবাসা অটুট থাকবে।

স্বাস্থ্য মনোবল- জীবনযাত্রার মান বজায় রাখবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো। স্বাস্থ্যের উন্নতি হবে। অসুবিধা দূর হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৩,৬ ও ৯
শুভ রং: উজ্জ্বল হলুদ 
আজকের প্রতিকার: আদিশক্তি দেবী দুর্গা ও লক্ষ্মীর পুজো করুন। ওম শুং শুক্রায় নমঃ জপ করুন। 
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement