scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২ জুলাই , ২০২৪: ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে

সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। মনের বিষয়গুলো ভারসাম্য বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে নম্র আচরণ করবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- বন্ধুদের প্রতি আস্থা বাড়বে। সেবা খাতে আগ্রহ বাড়বে। কর্মীরা ভালো কর্মক্ষমতা বজায় রাখবে। বিভিন্ন কাজের প্রচেষ্টা অনুসরণ করবে। কঠোর পরিশ্রমে বিশ্বাস চালিয়ে যাবেন। পরিশ্রমী মানুষ ভালো করবে। সিনিয়র ও অভিজ্ঞদের পরামর্শ নেবেন। লোভ ও প্রলোভন পরিহার করবে। বাজেটে যাবে। অসতর্কতার উপর নিষেধাজ্ঞা বাড়ান। ঋণ লেনদেন করবেন না। নিয়ম ও শৃঙ্খলা বজায় রাখুন। সাক্ষাত্কারের সময় নিয়ন্ত্রণ অনুশীলন করুন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হবেন। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। সময়ানুবর্তিতা বজায় রাখবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে এগিয়ে যাবে।

অর্থ লাভ- আপনি কঠোর পরিশ্রম এবং উত্সর্গের সাথে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করবেন। পেশাগত বিষয়ে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে নিয়ম মেনে চলবেন। কঠোর পরিশ্রমের উপর জোর দেওয়া হবে। তথ্যের উপর জোর দেবে। সতর্কতা ও সতর্কতার সাথে কাজ করবে। ব্যবসায়ীরা তাদের প্রচেষ্টা বাড়াবেন। পেশাগত বিষয়ে গতি আসবে। বাড়বে স্মার্ট ওয়ার্কিং। আর্থিক বিষয়ে পরিষ্কার থাকুন। সেবার মনোভাব নিয়ে জায়গাটি বজায় রাখবে। বিরোধী দল সক্রিয়তা দেখাবে। বাধা কমবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে।


প্রেম, বন্ধুত্ব এবং বৈঠকে কার্যকর হবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। মনের বিষয়গুলো ভারসাম্য বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে নম্র আচরণ করবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রেমের ব্যাপারে উদ্যোগ নেওয়া থেকে বিরত থাকবেন। প্রিয়জনকে সম্মান করবে। ধৈর্যের পরিচয় দেবে। অন্যের অনুভূতিকে সম্মান করবে। প্রতিশ্রুতি রক্ষা করবে।


স্বাস্থ্য মনোবল- অসাবধানতা দেখাবেন না। সময়মতো লক্ষ্য পূরণ করুন। স্বাস্থ্য লক্ষণের প্রতি সংবেদনশীল হন। অতিরিক্ত উত্তেজিত হবেন না। মনোবল থাকবে উঁচুতে।

ভাগ্যবান সংখ্যা: 2 3 8 এবং 9

শুভ রং: আপেল লাল

আজকের প্রতিকার: মহাবলী হনুমানজির পূজা করুন। লাল ফল ও জিনিসপত্র দান করুন। পরিশ্রমী হোন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement