scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৩ এপ্রিল, ২০২৪: প্রিয়জনের সঙ্গে বেড়াতে যেতে পারেন

কাজ এবং ব্যবসা কার্যকর থাকবে। শৃঙ্খলার ওপর জোর দেবে। আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- গুরুত্বপূর্ণ বিষয়ে উপযুক্ত ও অনুকূল পরিস্থিতি বজায় থাকবে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে। পেশাদারদের আস্থা অর্জন করবে। কর্ম প্রচেষ্টায় ফলপ্রসূ হবে। উত্তেজিত থাকবে। সরকারি কাজে সফল হবেন। কাজ সম্প্রসারণের ওপর জোর দেওয়া হবে। উন্নতির পথে আরও ভালো পারফরম্যান্স বজায় রাখবে। লাভের সুযোগকে পুঁজি করবে। অর্থনৈতিক ক্ষেত্রে অর্জন সম্ভব হবে। প্রশাসন সতর্ক থাকবে। গতি বাড়াবে। বন্ধুদের সঙ্গ বজায় রাখবে। সম্প্রীতি বাড়ানোর চেষ্টা করবে। পরীক্ষা প্রতিযোগিতায় কার্যকর হবে।

অর্থলাভ- কাজ এবং ব্যবসা কার্যকর থাকবে। শৃঙ্খলার ওপর জোর দেবে। আর্থিক বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। প্রয়োজনীয় কাজ ত্বরান্বিত করা হবে। জয়ের আত্মবিশ্বাস বাড়বে। প্রয়োজনীয় প্রস্তাব সমর্থন পাবেন। নতুন কাজের উপর জোর রাখবে। লক্ষ্যের প্রতি নিষ্ঠা বাড়বে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। বিভিন্ন কাজে কার্যকরী হবে। ব্যবসায়িক সম্পর্ক মজবুত হবে। কর্মজীবন ও ব্যবসায় গতি আসবে। কাজে সময় দেবে।


প্রেম-বন্ধুত্বের সম্পর্কে মহত্ত্ব বজায় থাকবে। স্বাচ্ছন্দ্য এবং সমর্থন সঙ্গে কাজ করবে. ইতিবাচকতা বাড়বে। প্রিয়জনের সঙ্গে বেড়াতে যেতে পারেন। ভালবাসা আপনাকে শক্তিশালী করবে। মনে যা আছে তাই বলবে। বন্ধুদের সাথে দেখা হবে। অনুভূতি প্রকাশের সুযোগ থাকবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরবেন। প্রস্তাব পাবেন। সম্পর্কের মধ্যে সম্প্রীতি থাকবে।


স্বাস্থ্য, মনোবল- কথাবার্তা ও আচরণে আকর্ষণ থাকবে। সুখ ভাগাভাগি করবে। বুদ্ধিমত্তা বাড়বে। খাবার হবে দারুণ। তার ব্যক্তিত্ব উন্নত করতে সক্ষম হবে। কার্যকলাপ দেখাবে। মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্যের উন্নতি হবে।

ভাগ্যবান সংখ্যা: 3, 6, 8 এবং 9

শুভ রং: সূর্যোদয় লাল

আজকের প্রতিকার: হনুমানজিকে ছোলা নিবেদন করুন। লাল আইটেম এবং মিষ্টি বিতরণ. ফোকাস বজায় রাখুন। বড় ভাবুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement