scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: আজ ধনু রাশির পরীক্ষা, প্রতিযোগিতায় ভালো ফল হবে

Dhanu Dainik Rashifal 23 June 2022: কালের দক্ষতা ও বুদ্ধি শক্তি পাবে। আধুনিক চিন্তাধারায় আমরা এগিয়ে যাব। অনন্য প্রচেষ্টায় সবাই মুগ্ধ হবেন। লাভের শতাংশ বেশি থাকবে। সৃজনশীল কাজে যুক্ত হন। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। আধুনিক বিষয়ে আগ্রহী হবে।

ধনু রাশি ধনু রাশি

ধনু- কালের দক্ষতা ও বুদ্ধি শক্তি পাবে। আধুনিক চিন্তাধারায় আমরা এগিয়ে যাব। অনন্য প্রচেষ্টায় সবাই মুগ্ধ হবেন। লাভের শতাংশ বেশি থাকবে। সৃজনশীল কাজে যুক্ত হন। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। আধুনিক বিষয়ে আগ্রহী হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। রুটিন ঠিক করবে। পেশাজীবীদের সহযোগিতা থাকবে। ব্যবস্থাপনায় আগ্রহী হবে। অধ্যবসায় রাখবে। পরীক্ষা, প্রতিযোগিতায় ভালো ফল হবে।

অর্থ লাভ, পেশা-
সময়ের আগেই কাজ হবে। জয়ের দিকে নজর থাকবে। ব্যবসায় ভালো করবে। চারিদিকে মঙ্গলের যোগাযোগ থাকবে। পরিচালনার কাজ এগিয়ে নিয়ে যাবে। প্রতিযোগিতা বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। কাজে মনোযোগ দেবে। আবেগ নিয়ন্ত্রণে থাকবে।

প্রেম, বন্ধুত্ব-
বন্ধুরা আপনার সাথে থাকবে। সমর্থন পাবে। আনন্দ ও আনন্দের সুযোগ থাকবে। আবেগগত বিষয়ে কার্যকরী হবে। সুখ বাড়বে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। নম্রতা থাকবে। প্রতিশ্রুতি রাখুন।

স্বাস্থ্য, মনোবল-
সক্ষমতা বৃদ্ধি পাবে। পড়ালেখায় আগ্রহী হবেন। আনুগত্য বজায় রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে। উৎসাহ নিয়ে কাজ করবে।

শুভ সংখ্যা: ২ এবং ৮

শুভ রং: সিঁদুরে

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীজির পূজা করুন। ফল দান করুন। উপবাস রাখার চেষ্টা করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।