scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি আজ ধনুরাশিতে, জেনে নিন

Dhanu Dainik Rashifal 23 September 2022:  ভাগ্যের সাহায্যে সব ক্ষেত্রেই কার্যকর পারফরম্যান্স বজায় থাকবে। ব্যবসায় গতি আসবে। চুক্তিতে তৎপরতা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি আনবে। বিশ্বাস বৃদ্ধি পাবে। বিভিন্ন মামলার পক্ষে থাকবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যক্তিগত প্রচেষ্টাকে গতি দেবে। বিভিন্ন ক্ষেত্রে ভালো করবে।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু রাশি- ভাগ্যের সাহায্যে সব ক্ষেত্রেই কার্যকর পারফরম্যান্স বজায় থাকবে। ব্যবসায় গতি আসবে। চুক্তিতে তৎপরতা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি আনবে। বিশ্বাস বৃদ্ধি পাবে। বিভিন্ন মামলার পক্ষে থাকবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যক্তিগত প্রচেষ্টাকে গতি দেবে। বিভিন্ন ক্ষেত্রে ভালো করবে। লেখাপড়ায় ভালো করবে। ধর্মীয় ও বিনোদনমূলক কর্মকান্ড বৃদ্ধি পাবে। কাজের গতি বাড়বে। নির্দ্বিধায় এগিয়ে যেতে থাকুন।

অর্থ, লাভ, পেশা- অংশীদারিত্ব সংক্রান্ত বিষয়ে তৎপরতা থাকবে। কাজ আশানুরূপ থাকবে। শিল্প প্রচেষ্টা ত্বরান্বিত করা অব্যাহত থাকবে। নেতৃত্বের দিকে মনোনিবেশ করবে। আর্থিক বিষয়ে সচেতনতা বাড়ান। কাজ পেন্ডিং রাখবেন না। বাণিজ্যিক প্রচেষ্টা জোরদার করা হবে। ব্যবস্থাপনা শক্তিশালী থাকবে। সকলের সহযোগিতা পাব। পরিকল্পনার বাস্তবায়ন বাড়বে। চুক্তি কার্যকর থাকবে। লোভ দ্বারা প্রলুব্ধ না।

প্রেমের বন্ধুত্ব - পারিবারিক দায়িত্ব পালন করুন। প্রিয়জনের সমর্থন অব্যাহত থাকবে। মনের কথা বলার জন্য ধৈর্য ধরুন। প্রেমের সম্পর্কের উপর জোর বজায় রাখবে। সম্পর্কের মধ্যে ভালবাসা এবং বিশ্বাস থাকবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আনন্দদায়ক মুহূর্ত কাটাবেন। আপনি ভাল তথ্য পেতে পারেন। ঘনিষ্ঠদের মধ্যে সম্প্রীতি থাকবে। সুখ থাকবেই। জেদ এড়িয়ে চলুন।

স্বাস্থ্য মনোবল - অভিজ্ঞতা শুনতে হবে। স্থিতিশীলতার ওপর জোর দেওয়া হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। খাবার সাত্ত্বিক রাখুন। আত্মবিশ্বাস ও মনোবল বজায় রাখুন। ধৈর্য ধরে এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: ২, ৩

শুভ রং: লাল

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের স্মৃতির পুজো করতে থাকুন। হনুমানজি ও গণেশজির পূজা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। দান বাড়ান। যোগাসন, প্রাণায়াম করুন।
 

ন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement