scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: আজ ধনু রাশির পেশায় কাঙ্খিত সাফল্য মিলবে

Dhanu Dainik Rashifal 24 June 2022: শক্তি এবং আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। বন্ধুদের সঙ্গে মেইল মিটিং বাড়বে। প্রতিযোগিতায় ফলপ্রসূ হবে। সব ক্ষেত্রে ভালো করবে। বড় ভাবুন। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। ভালোবাসার অনুভূতি দৃঢ় হবে। গতি দেখাবে পড়ালেখায় আগ্রহী হবেন।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু - শক্তি এবং আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। বন্ধুদের সঙ্গে মেইল মিটিং বাড়বে। প্রতিযোগিতায় ফলপ্রসূ হবে। সব ক্ষেত্রে ভালো করবে। বড় ভাবুন। সবাইকে সঙ্গে নিয়ে যাবে। ভালোবাসার অনুভূতি দৃঢ় হবে। গতি দেখাবে পড়ালেখায় আগ্রহী হবেন। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। ফোকাস থাকবেই। লক্ষ্যে নিবেদিত হোন। কাজে গতি আনবে। লাভ বাড়তে থাকবে। তাল মিলিয়ে চলবেন।

অর্থ লাভ, পেশা-
সিস্টেমে আস্থা রাখবে। কাঙ্খিত সাফল্য মিলবে। জ্ঞানী হতে থাকবে। ব্যবস্থাপনার উন্নতি হবে। অর্থনৈতিক সুবিধা বাড়বে। ক্যারিয়ার ভালো হবে। এগিয়ে যেতে হবে নির্দ্বিধায়। স্মার্ট ওয়ার্কিং অবলম্বন করুন। সাফল্যে সবাই উজ্জীবিত হবে। ব্যবসায়িক বিষয় অনুকূলে থাকবে।

প্রেম, বন্ধুত্ব-
নিষ্ঠার সঙ্গে কাজ করবে। কাস্টমাইজেশন বাড়বে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। নতুন মানুষের সঙ্গে দেখা হবে। প্রিয়জনের সুখ বাড়বে। প্রয়োজনের প্রতি খেয়াল রাখবে। মন বলবে পারস্পরিক আস্থা বাড়বে।

স্বাস্থ্য, মনোবল
প্রচেষ্টা গতি পাবে। খাবার কার্যকর হবে। উচ্চ মনোবল আছে। আত্মবিশ্বাস বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। আনুগত্য বাড়বে।

শুভ সংখ্যা: ৩ এবং ৯

শুভ রং: হালকা বাদামী

আজকের প্রতিকার: শক্তি স্বরূপা দেবী মাকে পূজা করুন। লাল ফুল এবং মেকআপ আইটেম অফার করুন। উপদেশ শিখুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement