scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: কী রয়েছে আজ ধনু রাশির ভাগ্যে, জানুন

Dhanu Dainik Rashifal 24 September 2022: ভাগ্যের শক্তিতে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবে দ্রুত। ভালো ফলাফল পাবেন। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে।  আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যান। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সমবয়সীদের সহযোগিতায় সেরা ফলাফল অর্জন করা হবে। দূর যাত্রার সম্ভাবনা থাকবে।

Advertisement
ধনুরাশি ধনুরাশি

ধনু রাশি- ভাগ্যের শক্তিতে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবে দ্রুত। ভালো ফলাফল পাবেন। পরিকল্পনার বাস্তবায়ন বাড়াবে।  আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যান। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সমবয়সীদের সহযোগিতায় সেরা ফলাফল অর্জন করা হবে। দূর যাত্রার সম্ভাবনা থাকবে। কাজের ব্যবসায় উন্নতি হবে। ধর্মীয় কাজে যুক্ত হবেন। বিনোদনমূলক কর্মকাণ্ড বৃদ্ধি পাবে। সব ক্ষেত্রে ভালো হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। শিক্ষার ওপর জোর দেওয়া হবে।

অর্থ, লাভ, পেশা- অংশীদারিত্ব সংক্রান্ত বিষয়ে তৎপরতা থাকবে। কাজ আশানুরূপ থাকবে। শিল্প প্রচেষ্টা ত্বরান্বিত করা অব্যাহত থাকবে। নেতৃত্বের দিকে মনোনিবেশ করবে। আর্থিক বিষয়ে সচেতনতা বাড়ান। কাজ পেন্ডিং রাখবেন না। বাণিজ্যিক প্রচেষ্টা জোরদার করা হবে। ব্যবস্থাপনা শক্তিশালী থাকবে। সকলের সহযোগিতা পাব। পরিকল্পনার বাস্তবায়ন বাড়বে। চুক্তি কার্যকর থাকবে। লোভ দ্বারা প্রলুব্ধ না।

প্রেমের বন্ধুত্ব - পারিবারিক দায়িত্ব পালন করুন। প্রিয়জনের সমর্থন অব্যাহত থাকবে। মনের কথা বলার জন্য ধৈর্য ধরুন। প্রেমের সম্পর্কের উপর জোর বজায় রাখবে। সম্পর্কের মধ্যে ভালবাসা এবং বিশ্বাস থাকবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আনন্দদায়ক মুহূর্ত কাটাবেন। আপনি ভাল তথ্য পেতে পারেন। ঘনিষ্ঠদের মধ্যে সম্প্রীতি থাকবে। সুখ থাকবেই। জেদ এড়িয়ে চলুন।

স্বাস্থ্য মনোবল - অভিজ্ঞতা শুনতে হবে। স্থিতিশীলতার ওপর জোর দেওয়া হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। খাবার সাত্ত্বিক রাখুন। আত্মবিশ্বাস ও মনোবল বজায় রাখুন। ধৈর্য ধরে এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: ৩, ৯

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের স্মৃতির পুজো করতে থাকুন। হনুমানজি ও গণেশজির পূজা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। দান বাড়ান। যোগাসন, প্রাণায়াম করুন।
 

ন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement