scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৫ এপ্রিল, ২০২৪: বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে

প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবে। পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা বজায় রাখবে। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে। মানসিক সম্পর্ক মজবুত হবে।

Advertisement
dhanu dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- কাঙ্খিত সাফল্য পাওয়ার লক্ষণ রয়েছে। অর্থনৈতিক উত্থান অব্যাহত থাকবে। লাভ ও উন্নতির পরিস্থিতি থাকবে। কাজ সম্প্রসারণের উপর জোর রাখবে। সহকর্মী ও বন্ধুদের সমর্থন থাকবে। পরিস্থিতির ওপর নিয়ন্ত্রণ বাড়াবে। বাণিজ্যিক সুযোগ পুঁজি করা হবে. এটি অর্জন বাড়ানোর সময়। চিত্তাকর্ষক ফলাফল দ্বারা উত্তেজিত হবে. ব্যবস্থাপনা আরও ভালো থাকবে। সাহস বাড়বে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। লেখালেখিতে ভালো হবে। শৃঙ্খলার সাথে কাজ করবে। বিভিন্ন অর্জন জোরদার হবে। দ্বিধা দূর হবে।

অর্থ লাভ- পেশাদাররা গতি বজায় রাখবে। কর্ম ও ব্যবসায় শুভতা থাকবে। যৌক্তিক থাকবে। অফিসার শ্রেণী খুশি হবে। অর্থনৈতিক অগ্রগতির দিকে নজর দেবে। স্বার্থ সাধনে সফল হবেন। পরিকল্পনা গতি পাবে। কাজে সর্বোচ্চ সময় দেবে। ইতিবাচক অনুভূতি থাকবে। চাকরি ও ব্যবসায় প্রচুর পরিশ্রম করতে হবে। কাজের শক্তি ভালো থাকবে। বিভিন্ন বিষয়ে সম্প্রীতি বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। সক্রিয়তা বজায় রাখুন।


প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবে। পারস্পরিক সহযোগিতা ও নিষ্ঠা বজায় রাখবে। বিশ্বাস ও আস্থায় সম্পর্ক মজবুত হবে। মানসিক সম্পর্ক মজবুত হবে। বন্ধুদের মুগ্ধ করবে। বেড়াতে যাবেন আর বিনোদনে। প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে। আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। মন খুশি থাকবে।


স্বাস্থ্য মনোবল- লক্ষ্যের দিকে নজর রাখবে। স্বচ্ছতা এবং সক্রিয়তার সাথে কাজ করবে। মিথস্ক্রিয়া বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। ভারসাম্য বজায় রাখবে। মনোবল অটুট থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 1 3 7

শুভ রং: পাতার রং
আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মাতা মহালক্ষ্মীজির পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। সোনালি হলুদ আইটেম এবং ফল দান বৃদ্ধি. দ্রুত কাজ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement