scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৬ এপ্রিল, ২০২৪: মানসিক বিষয়ে ধৈর্য ধরুন

প্রেম এবং স্নেহের বিষয়ে তাড়াহুড়ো করবেন না। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। প্রিয়জনের জন্য সময় দিন। গুরুত্বহীন বিষয় উপেক্ষা করুন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- নিয়ম মেনে বাড়বে। স্মার্ট বিলম্ব নীতি বজায় রাখা হবে. মসৃণ গতিতে এগিয়ে যেতে থাকবে। বিচারিক বিষয়ে ভুল এড়িয়ে চলুন। বিচক্ষণতা বজায় রাখবে। গুরুজনদের সহযোগিতা থাকবে। অতিরিক্ত উত্তেজিত হবেন না। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে নিয়ন্ত্রণ বাড়ান। আত্মীয়দের সহযোগিতা থাকবে। কাজে স্বচ্ছতা আনবে। বাজেটের ওপর নিয়ন্ত্রণ বজায় রাখবে। নিয়ম মেনে চলুন। ব্যয় ও বিনিয়োগ প্রচেষ্টায় তৎপরতা থাকবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। সম্পর্ক ভালো রাখবে।

আর্থিক লাভ- ব্যবসায়িক সাফল্যের শতাংশ স্বাভাবিক থাকবে। বিরোধী সক্রিয়তা দেখাতে পারে। ব্যক্তিগত পারফরম্যান্সে সতর্কতা বজায় রাখুন। বাজেটে ফোকাস বাড়ান। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। ব্যবসায়িক কাজে ধৈর্য ধরবেন। প্রতারণার শিকার হওয়া এড়িয়ে চলুন। কাজ ট্র্যাকে থাকবে। দূর দেশের বিষয়ে সক্রিয়তা দেখাবে। পেশাগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। লোভনীয় অফার এবং প্রলোভনের শিকার হবেন না। সতর্ক থাকুন।


প্রেমের বন্ধুত্ব- প্রেম এবং স্নেহের বিষয়ে তাড়াহুড়ো করবেন না। মানসিক বিষয়ে ধৈর্য ধরুন। প্রিয়জনের জন্য সময় দিন। গুরুত্বহীন বিষয় উপেক্ষা করুন। আত্মীয়দের সাথে দেখা হতে পারে। ভ্রমণ ও বিনোদনে যেতে পারেন। আলোচনা ও সংলাপ বজায় রাখবে। সম্পর্ক ভালো হবে।
স্বাস্থ্য মনোবল-নীতি ব্যবস্থার উপর জোর দিন। কাছের মানুষের সুখের যত্ন নেওয়া হবে। রুটিন উন্নত করবে। ব্যবস্থাপনা বাড়াবে। মনোবল ও নম্রতা বজায় রাখুন। লক্ষ্যে ফোকাস করুন।

ভাগ্যবান সংখ্যা: 2 3 6 এবং 8

শুভ রং: সিঁদুর লাল

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা ও আরাধনা করুন। চুনরি ফুল ও অলংকরণ সামগ্রী নিবেদন করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। প্রতারণা এড়িয়ে চলুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement