scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৭ জুলাই, ২০২৪: গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো নয়

প্রিয়জনের সুখ বাড়বে। সকলের যত্ন নিন। জেদ করবেন না। অতি সংবেদনশীলতা এড়িয়ে চলুন। দাম্ভিকতা এবং দাম্ভিকতা এড়িয়ে চলুন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • শনিবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- মানসিক বিষয়ে ইতিবাচকতা বাড়বে। দুপুর থেকে ফলাফল আরও কার্যকর হবে। পরিবারের সদস্যদের সাথে সমঝোতা ও পরামর্শে সম্প্রীতি বজায় থাকবে। প্ররোচনায় সিদ্ধান্ত নেবেন না। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। আদর্শিক ভারসাম্য বজায় রাখবে। বড়দের সাহচর্য পাবেন। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য দেখান। নম্রতা এবং বিচক্ষণতার সাথে কাজ করুন। সম্পদের প্রতি আগ্রহ বাড়বে। 

আর্থিক সুবিধা- গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো করবেন না। আর্থিক অর্জন সহজ হবে। বাণিজ্যিক কাজে মহত্ত্ব দেখাবে। অনর্থক কথাবার্তা এড়িয়ে চলবেন। ব্যবস্থাপনা শক্তি পাবে। দ্রুত কাজ সেরে ফেলবেন। বিভিন্ন প্রচেষ্টায় গতি আসবে। সংকীর্ণতা ত্যাগ করুন। কর্মকর্তাদের সাহায্য পাবেন। পরিকল্পনা রূপ নেবে।

প্রেম বন্ধুত্ব- আপনার প্রিয়জনের সুখ বাড়বে। সকলের যত্ন নিন। জেদ করবেন না। অতি সংবেদনশীলতা এড়িয়ে চলুন। দাম্ভিকতা এবং দাম্ভিকতা এড়িয়ে চলুন। সম্পর্ক প্রভাবিত হতে পারে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। পারিবারিক বিষয়ে আগ্রহী হন। ত্যাগের অনুভূতি থাকবে। পরিবারের সদস্যদের দ্বারা প্রভাবিত হবে। বাড়িতে সময় দেবেন।

স্বাস্থ্য, মনোবল ও সম্মান বৃদ্ধি পাবে। জীবনযাত্রার অবস্থা আরও ভাল হবে। কুসংস্কার ও আবেগ এড়িয়ে চলুন। আনন্দ এবং আনন্দের উপর জোর দেওয়া হবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান।

শুভ সংখ্যা: ৩, ৬ ও ৯
শুভ রং: সোনালী

আজকের প্রতিকার: মহাবলী হনুমানজির পুজো করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement