scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ পদ, মর্যাদা, বৃদ্ধি পাবে

Dhanu Dainik Rashifal 27 September 2022: চারিদিকে শুভের যোগাযোগ থাকবে। দায়িত্ব পালনে এগিয়ে থাকবেন। সবাইকে সমর্থন দিতে থাকবে। সম্মানিত করা যেতে পারে। পদ, মর্যাদা, বৃদ্ধি পাবে। সিনিয়র সহকর্মী হবেন। ব্যক্তিগত বিষয়ে গতি দেখাবে। অর্থনৈতিক ক্ষেত্রে গতি বাড়বে। স্বচ্ছতা বৃদ্ধি করবে।

ধনু রাশি ধনু রাশি

ধনু - চারিদিকে শুভের যোগাযোগ থাকবে। দায়িত্ব পালনে এগিয়ে থাকবেন। সবাইকে সমর্থন দিতে থাকবে। সম্মানিত করা যেতে পারে। পদ, মর্যাদা, বৃদ্ধি পাবে। সিনিয়র সহকর্মী হবেন। ব্যক্তিগত বিষয়ে গতি দেখাবে। অর্থনৈতিক ক্ষেত্রে গতি বাড়বে। স্বচ্ছতা বৃদ্ধি করবে। কাস্টমাইজেশন চলতে থাকবে। সুস্থ প্রতিযোগিতা আছে। সন্দেহ এড়িয়ে চলুন। ব্যবস্থাপনার ক্ষেত্রে আপনি কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। পেশাগত কাজে আত্মবিশ্বাস বাড়বে। সাফল্য উজ্জীবিত হবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে।

অর্থ, লাভ, পেশা- বড় প্রচেষ্টা করা হবে। শিল্প ব্যবসা আশানুরূপ হবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো গতি পাবে। ব্যবসা জমজমাট হবে। অমীমাংসিত সমস্যাগুলি সমাধান করা হবে। উপকারী ফলাফল হবে। যানবাহন নির্মাণের প্রচেষ্টা ফল দেবে। আবেগ আপ রাখুন। বেশি উত্তেজিত হবেন না। সুবিধার সংস্থান বৃদ্ধি পাবে। কেরিয়ার ব্যবসায় ফোকাস থাকবে। বড় দায়িত্ব নেবে। আর্থিক দিকে উন্নতি হবে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবে। পরিকল্পনার গতি বাড়বে।

প্রেম, বন্ধুত্ব- সম্পর্কের মধ্যে আভিজাত্য বজায় থাকবে। প্রিয়জনের সঙ্গে আনন্দ ভাগাভাগি করবে। সমতা ভারসাম্য থেকে এগিয়ে যাবে। বন্ধুরা সাহায্য করবে। বৈঠক চলবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। মনের বিষয়গুলো অনুকূলে থাকবে। আকর্ষণ বজায় রাখতে সক্ষম হবেন। মানসিক বিষয়ে অভিজ্ঞদের পরামর্শ নেবেন।

স্বাস্থ্য, মনোবল- গোপনীয়তার উপর জোর দেওয়া হবে। উত্তেজিত হবেন না। বিশ্বাস রাখবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্য ভালো থাকবে। সংবেদনশীলতা বাড়বে। দ্রুত কাজ করুন।

শুভ সংখ্যা: ৩ এবং ৯

শুভ রং: সিন্দুরি

আজকের প্রতিকার: দেবী মাতার ব্রহ্মচারিণী রূপের পূজা করুন। হনুমানজীকে ছোলা নিবেদন করুন। মিষ্টি বিতরণ করুন। সহযোগিতার বোধ আছে।
 

ন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;