scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৪ এপ্রিল, ২০২৪: জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন

ঐতিহ্যের প্রতি আনুগত্য বজায় রাখবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সচেতনতা বাড়বে। মনোবল উঁচু হবে। ফোকাস রাখবে। জাঁকজমক বজায় রাখবে। গ্রুমিং বেশি হবে।

Advertisement
dhanu dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- পারিবারিক মূল্যবোধ ধারে কাছে থাকবে। গুরুত্বপূর্ণ কাজে সক্রিয়তা আনবে। সাজসজ্জা বাড়াবে। অভিজ্ঞতা এবং পরিচিতির সুবিধা নেবে। ইতিবাচক চিন্তা নিয়ে এগিয়ে যাবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। দেশীয় কর্ম পরিকল্পনা এগিয়ে নেবে। স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের যত্ন নেবেন। মহত্ব বজায় রাখবে। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। পরিবেশে আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের আস্থা অর্জন করবে। অতিথির প্রতি সম্মান ও আতিথেয়তা বজায় রাখবে। রক্তের সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়বে। সম্মান বাড়বে।

অর্থ লাভ - সঞ্চয়ের উপর জোর দেওয়া হবে। ব্যাংকিং কাজে আগ্রহ নেবে। আর্থিক দিক ঠিক থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান করা হবে। প্রচেষ্টা গতি পাবে। সুযোগ সৃষ্টি হবে। ঝুঁকি নেবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাফল্যের শতাংশ ভালো হবে। সবাইকে সাথে নিয়ে যাবে। কর্মক্ষেত্রে ফলপ্রসূ হবে। আলোচনা ও সংলাপে অংশ নেবেন। সম্পদের বৃদ্ধি হবে। বাণিজ্যিক বিষয়ে করা হবে। ঐতিহ্যবাহী ব্যবসায় গতি বাড়বে। পেশা ও ব্যবসায় ভালো থাকবে।

প্রেমের বন্ধুত্ব- বাড়িতে একটি উদযাপনের আয়োজন করার পরিকল্পনা করা হবে। আত্মীয়স্বজন ও বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন। মনের বিষয়গুলো ভালো হবে। আমার হৃদয়ের অনুভূতি শেয়ার করবে। জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটাবেন। আনন্দ এবং সুখ থাকবে। কাছের মানুষের সঙ্গ আপনাকে উত্তেজিত রাখবে। আকর্ষণীয় অফার পাবেন।

স্বার্থপর মনোবল- ঐতিহ্যের প্রতি আনুগত্য বজায় রাখবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সচেতনতা বাড়বে। মনোবল উঁচু হবে। ফোকাস রাখবে। জাঁকজমক বজায় রাখবে। গ্রুমিং বেশি হবে।

শুভ সংখ্যা: 3 এবং 7

শুভ রং: আপেল লাল

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও মহালক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে ঘি প্রদীপ রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement