scorecardresearch
 

Sagittarius Ajker Rashifal: ধনু রাশির আজ সাফল্যের শতাংশ, উপার্জন বৃদ্ধি পাবে

Dhanu Dainik Rashifal 6 August 2022: আর্থিক বিষয়ে গতি দেখাবে। দুপুরের মধ্যে গুরুত্বপূর্ণ লেনদেন করার চেষ্টা করবেন। আয়-ব্যয় বাড়তে থাকবে। দূরের যাত্রায় যেতে পারেন। সম্পর্কের প্রতি সংবেদনশীল হন। আমরা ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাব। মিলনে স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। প্রলুব্ধ হবেন না।

Advertisement
ধনু রাশি ধনু রাশি

ধনু- আর্থিক বিষয়ে গতি দেখাবে। দুপুরের মধ্যে গুরুত্বপূর্ণ লেনদেন করার চেষ্টা করবেন। আয়-ব্যয় বাড়তে থাকবে। দূরের যাত্রায় যেতে পারেন। সম্পর্কের প্রতি সংবেদনশীল হন। আমরা ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাব। মিলনে স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। প্রলুব্ধ হবেন না। নীতিমালা মেনে চলবেন। আত্মীয়দের সম্মান হবে। সংস্কৃতির প্রসার ঘটাবে। ঐতিহ্যগত কাজে নিয়োজিত। প্রিয়জনের পরামর্শ নেবেন। অতিথিকে সম্মান জানানো হবে। শোর জন্য পড়ে যাবেন না। 

অর্থলাভ, পেশা- স্মার্ট ওয়ার্কিং বাড়বে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। আপনি চাইলে যেকোনো জিনিস কিনতে পারেন। প্রিয়জনের জন্য বেশি খরচ হবে। আর্থিক বিষয়ে ধৈর্য ধরুন। বিনিয়োগ প্রচেষ্টা বৃদ্ধি পাবে। ব্যবসায় স্বচ্ছতা বাড়ান। পেশাদারদের আস্থা অর্জন করবে। আয় স্বাভাবিকের চেয়ে ভালো হবে। কাজের প্রসারের সুযোগ আসবে। বৈদেশিক কাজে গতি আসবে। আইনি বিষয়ে সতর্ক থাকুন।

প্রেম, বন্ধুত্ব- সম্পর্ক উন্নত হবে। একে অপরের সঙ্গে যোগাযোগ রাখবে। প্রিয়জনের জন্য যথাসাধ্য করবে। প্রেমের সম্পর্ক মধুর হবে। পারস্পরিক সহযোগিতার বোধ থাকবে। সুখের মিলনের প্রচেষ্টা বাড়বে। শোন বন্ধু। আবেগের উপর নিয়ন্ত্রণ বাড়ান। জনগণের আস্থা অর্জন করবে। 

স্বাস্থ্য, মনোবল- ব্যক্তিগত বিষয়ে মনোনিবেশ করবে। পরিকল্পনা প্রস্তুতি বজায় রাখবে। রুটিন ঠিক করবে। ব্যক্তিত্বে স্বাচ্ছন্দ্য থাকবে। স্বাস্থ্য সচেতন হবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: বাদামী

আজকের প্রতিকার: পরম ভক্ত হনুমানজির পূজা করুন। সৌভাগ্যদাতা শনিদেব সম্পর্কিত জিনিসের দান ব্যবহার বৃদ্ধি করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement