scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৬ অগাস্ট , ২০২৪: শারীরিক অস্বস্তি দূর হবে

পেশাগত সম্পর্ক থেকে আপনি লাভবান হবেন। চারিদিকে কার্যকরভাবে পারফর্ম করবে। শৈল্পিক দক্ষতা ও যোগ্যতা দিয়ে জায়গা করে নেবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। সর্বত্র শুভ লক্ষণ দেখা দেবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। বিভিন্ন কাজ সময়মতো সম্পন্ন হবে। বিশ্বাস ও আত্মবিশ্বাস দৃঢ় হবে। সর্বত্রই শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। অনুকূল পরিবেশের সদ্ব্যবহার করবে। ভাগ্য উচ্চ থাকবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। জনগণের আস্থা অর্জন করবে। বন্ধুদের সমর্থন বাড়বে। ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। বিভিন্ন কাজ সম্পন্ন হবে। আলোচনা সফল হবে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে। বড়দের সাহচর্য পাবেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আভিজাত্যবোধ থাকবে।


অর্থ লাভ- পেশাগত সম্পর্ক থেকে আপনি লাভবান হবেন। চারিদিকে কার্যকরভাবে পারফর্ম করবে। শৈল্পিক দক্ষতা ও যোগ্যতা দিয়ে জায়গা করে নেবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। সর্বত্র শুভ লক্ষণ দেখা দেবে। প্রশাসনিক কাজে এগিয়ে যাবে। অমীমাংসিত বিষয়গুলি গতি পাবে। ইতিবাচকতা বাড়বে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। অসাধারণ ফলাফল তৈরি করা হবে। দ্রুত এগিয়ে আসবে। লক্ষ্য অর্জনের চেষ্টা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করা হবে। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে আনন্দময় সময় কাটবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রেমের প্রচেষ্টা সফল হবে। প্রিয়জনের সমর্থন থাকবে। ব্যক্তিগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। আপনি মনোরম তথ্য পাবেন. সবার প্রতি স্নেহের অনুভূতি থাকবে। ঘরে সুখ থাকবে। সম্পর্ক মজবুত হবে। মিলনের সুযোগ থাকবে।

স্বাস্থ্য মনোবল- আপনি আপনার প্রিয়জনকে চমকে দিতে পারেন। আকর্ষণ অনুভব করবে। শারীরিক অস্বস্তি দূর হবে। সৃজনশীলতা থাকবেই। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। ব্যক্তিত্বের উন্নতি হবে।

ভাগ্যবান সংখ্যা: 3 6 9
 শুভ রং: সূর্যোদয়

আজকের প্রতিকার: হনুমানজির পুজো ও আরাধনা করুন। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। তীর্থযাত্রায় যান। আপনার উদ্যম বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement