scorecardresearch
 

Samsaptak Yog 2023 September Zodiac: মুখোমুখি সূর্য-শনি, সেপ্টেম্বরে ধন-সম্পদে ভরবে ৩ রাশির জীবন

Samsaptak Yog 2023 Effects: সূর্য ও শনি, যাদের পিতা ও পুত্র বলা হয়, তারা মুখোমুখি হয়েছেন। দু’জনের মধ্যে বৈরি সম্পর্ক থাকলেও এই যোগের কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
একসঙ্গে সূর্য-শনির কৃপা ৩ রাশিতে একসঙ্গে সূর্য-শনির কৃপা ৩ রাশিতে

Samsaptak Yog 2023: বৈদিক শাস্ত্র অনুসারে, সূর্যদেব হলেন গ্রহের রাজা এবং শনিদেব হলেন ন্যায়বিচারের দেবতা। দুজনের মধ্যে বাবা-ছেলের সম্পর্ক। এতদসত্ত্বেও দুজনের মধ্যে সম্পর্ক প্রায়শই বৈরী থাকে। এই সময়ে সূর্য তার নিজস্ব রাশি সিংহ রাশিতে অবস্থান করছেন এবং শনি দেব  তার নিজস্ব রাশি কুম্ভে বসে আছেন। এই অবস্থার কারণে, উভয় গ্রহ বর্তমানে একে অপরের থেকে সপ্তম ঘরে অবস্থান করছে। তাদের এইভাবে মুখোমুখি হওয়ার কারণে সমসপ্তক যোগ তৈরি হচ্ছে। এই পরিস্থিতি কিছু রাশির জন্য ক্ষতিকারক হবে, তবে ৩টি রাশি আছে যা এই সময়ে বাম্পার লাভ করবে। আসুন জেনে নেওয়া যাক  সেই রাশিগুলো সম্পর্ক। 

সমসপ্তক যোগ এই রাশিগুলিকে উপকৃত করবে
সিংহ রাশি (Leo)

সিংহ রাশির জাতক জাতিকারা সমসপ্তক যোগ গঠনের কারণে সর্বাধিক সুবিধা পেতে চলেছেন। এই সময়ে, কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে একটি নতুন দায়িত্ব পেতে পারেন। ইনক্রিমেন্টের পাশাপাশি তাদের পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। জাতকদের  দীর্ঘদিনের অমীমাংসিত কাজও এবার শেষ হতে পারে। 

কর্কট রাশি (Cancer)
এই রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনির দিকে যেতে পারে। একটি নতুন ব্যবসা শুরু করার জন্য  শুভ সময় হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। পুরনো পরিচিতদের সঙ্গে দেখা হতে পারে। 

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
এই রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে সমসপ্তক যোগের কারণে  লাভবান হতে চলেছেন। তাদের বেতন-ভাতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে। বিনিয়োগের জন্য এটি একটি দুর্দান্ত সময়। স্ত্রীর সঙ্গে  সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement